SylhetNewsWorld | প্রেমিকের সঙ্গে স্ত্রীর বিয়ে দিলেন স্বামী! - SylhetNewsWorld
সর্বশেষ
 পাঁচদিনের সফরে প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে পাঁচদিনের সফরে প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে স্পেনে বাংলাদেশী শিশুরা স্পানিশ ক্লাবে ক্রীড়া নৈপূণ্য প্রদর্শন করছে বেগম জিয়ার রোগমুক্তির কামনায় কোকো স্মৃতি সংসদ ইউরোপের দোয়া এনআরবি ব্যাংকের ভাইস চেয়ারম্যান মোঃ জামিল ইকবাল দেশের দ্বিতীয় সর্বোচ্চ করদাতা নির্বাচিত স্পেনে স্থানীয় সাংবাদিকদের সাথে নির্বাচন কমিশনের মতবিনিময় সভা মাদ্রিদে গাজীপুর এসোসিয়েশনের নতুন কমিটি গঠন স্পেনে নির্বাচন কমিশনার খোরশেদ আলম মজুমদার, সদস্য সচিব মোঃ দুলাল সাফা বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেনের নির্বাচন কমিশন গঠন স্পেনে “ভালিয়ান্তে বাংলার” উদ্দ্যোগে স্পানিশ ক্লাস চালু

প্রেমিকের সঙ্গে স্ত্রীর বিয়ে দিলেন স্বামী!

  |  ১১:৪৬, এপ্রিল ১১, ২০২১

মাত্র তিন মাসের বিয়ে করা স্ত্রীকে তারই প্রেমিকের সঙ্গে বিয়ে দিয়েছেন এক যুবক।

সম্প্রতি ভারতের উত্তরপ্রদেশ রাজ্যের কানপুরের চকেরি থানার অন্তর্গত সানিগওয়ান গ্রামে এ ঘটনা ঘটেছে।

আনন্দবাজার পত্রিকা জানিয়েছে, গত ৯ ফেব্রুয়ারি সুজিত নামের এক ছেলের সঙ্গে পাশের গ্রাম শ্যামনগরের মেয়ে শান্তির বিয়ে হয়। ধূমধাম করে বিয়ের পর স্বামীর সঙ্গে থাকতে শুরু করেন শান্তি।

বিয়ের কয়েক দিন পর বাবার বাড়িতে যান শান্তি। কিন্তু সেখান থেকে আর স্বামীর কাছে ফিরতে চাইছিলেন না শান্তি। শ্বশুরবাড়ি থেকে স্ত্রীকে একাধিক বার বাড়ি ফিরিয়ে আনতে গেলেও রাজি হয়নি। কেন স্বামীর বাড়িতে যেতে চাইছেন না তাও বলতে চাইছিলেন না শান্তি।

অনেক চেষ্টার পর স্বামীর কাছে সব স্বীকার করেন শান্তি। জানান তার মনের মানুষের কথা। কীভাবে তার বাবা-মা তার ইচ্ছার বিরুদ্ধে বিয়ে দিয়েছেন তাও স্বামীকে বলেন।

শান্তি জানান, লখনৌয়ের বাসিন্দা রবি নামের একে ছেলেকে ভালোবাসেন তিনি।

স্ত্রীর মুখ থেকে এ কথা শোনার পর সুজিত সিদ্ধান্ত নেন শান্তিকে রবির সঙ্গে বিয়ে দেবেন! শ্বশুবাড়ির লোকের সঙ্গে কথা বলে তিনি রবির খোঁজ শুরু করেন। তারপর স্ত্রীর বিয়ে দেন তার প্রেমিকের সঙ্গে।

এ বিভাগের অন্যান্য সংবাদ