SylhetNewsWorld | শহিদ মিনারে কাল মওদুদকে শ্রদ্ধা জানাবেন সর্বস্তরের মানুষ - SylhetNewsWorld
সর্বশেষ

শহিদ মিনারে কাল মওদুদকে শ্রদ্ধা জানাবেন সর্বস্তরের মানুষ

  |  ১০:৩৭, মার্চ ১৮, ২০২১

সর্বস্তরের জনতার শ্রদ্ধা নিবেদনের জন্য প্রয়াত সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদের লাশ আগামীকাল শুক্রবার সকালে শহিদ মিনারে রাখা হবে।

বৃহস্পতিবার বিএনপির পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সহ দফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপু স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, সাবেক উপ রাষ্ট্রপতি খ্যাতিমান আইনজীবী ব্যারিস্টার মওদুদ আহমদ ১৬ মার্চ সন্ধ্যা সাড়ে ৬ টায় সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্না…রাজিউন)। আজ সিঙ্গাপুর থেকে তার লাশ দেশে আসবে। তার পরিবারে সদস্যরা মরদেহ নিয়ে বিকাল পৌনে ৬ টায় রাজধানীর শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌছাবেন। লাশ গ্রহণ করবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর দলটির জ্যেষ্ঠ নেতারা।

শুক্রবার সকাল ৯ টায় মরহুমের লাশ শহিদ মিনারে রাখা হবে সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদনের জন্য। সকাল সাড়ে ১০ টায় সুপ্রিম কোর্ট প্রাঙ্গনে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। বেলা ১১ টায় নয়াপল্টনে বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনে তার জানাজা হবে। আড়াইটায় নোয়াখালীর কবিরহাট ডিগ্রি কলেজ মাঠে তার তৃতীয় জানাজা হবে। বিকাল ৪ টায় বসুরহাট কোম্পানীগঞ্জ সরকারি মুজিব মহাবিদ্যালয় মাঠে তার চতুর্থ নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। বিকাল সাড়ে ৫ টায় মওদুদের কোম্পানীগঞ্জের বাসভবনের মানিকপুরে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে বাবা-মায়ের কবরের পাশে দাফন করা হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ