সর্বশেষ
 আওয়ামী লীগের নেতৃত্বেই এসেছে বাঙালির সব অর্জন: তথ্যমন্ত্রী ইরানের নতুন প্রেসিডেন্টকে শেখ হাসিনার অভিনন্দন ভারত টিকার টাকা ফেরত দেবে কি না, যা বললেন অর্থমন্ত্রী ইরানের ওপর থেকে ১০৪০টি নিষেধাজ্ঞা প্রত্যাহারে রাজি যুক্তরাষ্ট্র জেনে বুঝেই এনআইডি সেবাকে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অধীনে আনছি: স্বরাষ্ট্রমন্ত্রী একদিনে শনাক্ত সাড়ে ৫ হাজার ছাড়িয়েছে, মৃত্যু আরও ৮৫ বৃটিশ যুদ্ধজাহাজের দিকে গোলা ছুড়ল রাশিয়া বাঘার সাবেক চেয়ারম্যান আতাউর রহমান মুকিত স্মরনে প্যারিসে শোকসভা সুইজারল্যান্ডে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন ইউরো-বাংলা প্রেসক্লাবের মহিলা সম্পাদিকা সুলতানা খান ভারতে ধরা পড়ল করোনার ডেল্টা প্লাস প্রজাতি, আক্রান্ত ২১

বঙ্গবন্ধুর ছবি ভাঙচুর করলেন নৌকার সমর্থকরা!

  |  ১৮:৪৭, মার্চ ১৭, ২০২১

নোয়াখালী দ্বীপ উপজেলা হাতিয়ায় জাহাজমারা ইউনিয়ন যুবলীগের অফিসে হামলার ঘটনা ঘটেছে।

বুধবার দুপুরে জাহাজমারা বাজারে এ ঘটনা ঘটে।

ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী এটিএম সিরাজ উদ্দিনের সমর্থকরা এ হামলা চালান বলে অভিযোগ পাওয়া গেছে।

জানা গেছে, নৌকার প্রার্থীর সমর্থকরা স্বতন্ত্র প্রার্থী মাছুম বিল্লার সমর্থকদের কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠান ও ইউনিয়ন যুবলীগের কার্যালয় ভাঙচুর করেন।

এ সময় তারা যুবলীগ কার্যালয়ে থাকা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবিও ভাঙচুর করেন।

এ ঘটনায় ইউনিয়ন যুবলীগের সভাপতি শাহাবুদ্দিন শাহীন ও যুগ্ম সাধারণ সম্পাদক সুমন উদ্দিন একটি প্রেস নোট দিয়েছেন। তাতে এ ঘটনার জন্য নৌকার প্রার্থী সিরাজ উদ্দিনকে দায়ী করেছেন তারা।

এর আগে এ দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়ার ঘটনা ঘটে। এতে আহত হয় উভয়পক্ষের ১০ নেতাকর্মী। আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।

স্বতন্ত্র প্রার্থী মাছুম বিল্লা বলেন, সকালে জাহাজমারা বাজারে আমার সমর্থকরা একটি মিছিল বের করলে নৌকার প্রার্থী সিরাজ উদ্দিনের সমর্থকরা তাতে হামলা চালায়।

যুবলীগের অফিসে হামলার অভিযোগের বিষয়ে জানতে চাইলে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী এটিএম সিরাজ উদ্দিন বলেন, আমার বিরুদ্ধে করা অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। তবে দুই গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার কথা তিনি স্বীকার করেছেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ