SylhetNewsWorld | আইনমন্ত্রীর সভায় সংঘর্ষ, আহত ১০; মন্ত্রীর দ্রুত অনুষ্ঠানস্থল ত্যাগ
সর্বশেষ

আইনমন্ত্রীর সভায় সংঘর্ষ, আহত ১০; মন্ত্রীর দ্রুত অনুষ্ঠানস্থল ত্যাগ

  |  ১৮:৪৯, মার্চ ০৫, ২০২১

আইনমন্ত্রী আনিসুল হকের উপস্থিতিতে তার নির্বাচনী এলাকা ব্রাহ্মণবাড়িয়ার কসবায় আওয়ামী লীগের গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় মন্ত্রী দ্রুত অনুষ্ঠানস্থল ত্যাগ করে তার বাড়ি কসবার পানিয়ারূপ গ্রামে চলে যান। এ ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে ১০ জন।

এ সময় ১০-১৫ মোটরসাইকেল ও চার-পাঁচটি দোকান ভাঙচুর করা হয়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, প্রায় এক বছর পর নির্বাচনী এলাকায় এসেছেন আইনমন্ত্রী আনিসুল হক এমপি। তিনি শুক্রবার বেলা ১১টার দিকে স্মার্টকার্ড বিতরণী অনুষ্ঠানে কসবা উপজেলা পরিষদ মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে যোগ দেন।

এ সময় বর্তমান মেয়র ও আসন্ন কসবা পৌরসভা নির্বাচনে মেয়রপ্রার্থী এমরান উদ্দিন জুযেল এবং আরেক মেয়রপ্রার্থী কসবা উপজেলা যুবলীগের সভাপতি এমএ আজিজের সমর্থকরা প্রথমে মিছিল নিয়ে উপজেলা পরিষদের সামনে জড়ো হন।

এ সময় উভয়পক্ষে ধাক্কাধাক্কি হয়। এর পর অনুষ্ঠানস্থলে মন্ত্রীর কাছাকাছি যাওয়া কেন্দ্র করে এই দুপক্ষের মধ্যে সংঘর্ষ হয়। পাল্টাপাল্টি ধাওয়ার ঘটনা ঘটে। তারা ১০-১৫টি মোটরসাইকেল ও চার-পাঁচটি দোকান ভাঙচুর করেন।

এ রিপোর্ট লেখার সময় বেলা ২টা পর্যন্ত এলাকায় পরিস্থিতি থমথমে ভাব বিরাজ করছিল। পরে মন্ত্রী দ্রুত অনুষ্ঠানস্থল ত্যাগ করে তার বাড়ি কসবার পানিয়ারূপ গ্রামে চলে যান।

এ ব্যাপারে কসবা থানার ওসি মো. আলমগীর ভূঁইয়া যুগান্তরকে জানান, পরিস্থিতি স্বাভাবিক করা হচ্ছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ