SylhetNewsWorld | হাইতিতে জেল ভেঙ্গে পালিয়েছে ৪০০ বন্দি, নিহত ২৫ - SylhetNewsWorld
সর্বশেষ
 গ্রেটার সিলেট এসোসিয়েশন ইন স্পেনের নির্বাচন কমিশন গঠন স্পেনের মন্ত্রীর সাথে বাংলাদেশের রেলমন্ত্রীর দ্বিপক্ষীয় বৈঠক অনুষ্ঠিত মাদ্রিদে গাজীপুর এসোসিয়েশনের নতুন কমিটি গঠন গ্রিসে রন্ধন শিল্পের প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ বিতরণ করলেন প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে বাংলাদেশিদের জন্য শ্রমবাজার উন্মুক্ত ও বাংলা স্কুল প্রতিষ্ঠা সিলেট সদর উপজেলা ওয়েলফেয়ার এসোসিয়েশন ফ্রান্সের কমিটি সিলেট চেম্বারের নির্বাচন শতভাগ নিরপেক্ষ করতে আমরা বদ্ধপরিকর: জলিল প্রবাসী কল্যাণ মন্ত্রীকে গ্রীস আওয়ামী লীগের সংবর্ধনা পাঁচদিনের সফরে প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে পাঁচদিনের সফরে প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে

হাইতিতে জেল ভেঙ্গে পালিয়েছে ৪০০ বন্দি, নিহত ২৫

  |  ১৪:২৭, ফেব্রুয়ারি ২৭, ২০২১

হাইতিতে জেল ভেঙ্গে পালিয়েছে ৪০০ বন্দি। পালানোর সময় নিহত হয়েছে ২৫ জন। নিহতদের মধ্যে রয়েছে একজন প্রভাবশালী গ্যাংস্টার এবং জেলের পরিচালক। গত এক দশকের মধ্যে দেশটিতে এটিই সবথেকে বড় জেল পালানোর ঘটনা। এ খবর দিয়েছে ডেলি সাবাহ।

খবরে বলা হয়, মূলত গ্যাং লিডার আর্নেল জোসেফকে মুক্ত করতেই বৃহস্পতিবারের ওই জেল ভাঙার ঘটনা ঘটে। তিনি হাইতির মোস্ট ওয়ান্টেড অপরাধী। ২০১৯ সালে তাকে ধর্ষণ, অপহরণ ও হত্যার অপরাধে গ্রেপ্তার করা হয়। জোসেফ জেল থেকে পালাতে সক্ষমও হয়।

তবে বের হওয়ার পরই পুলিশের গুলিতে নিহত হন তিনি। জেলের বাইরে তার জন্য রাখা মোটরসাইকেল নিয়ে শহরের বাইরে পালাতে চেয়েছিলেন তিনি।

কর্তৃপক্ষ এখনো এই ঘটনা সম্পর্কে বিস্তারিত প্রকাশ করেনি। তবে অন্তত ৬০ জনকে পুনরায় গ্রেপ্তারে সক্ষম হয়েছে পুলিশ। কীভাবে জেল থেকে পালানোর এই ঘটনা ঘটলো তা নিয়ে তদন্ত চলছে। স্থানীয়রা জানিয়েছেন, ঘটনার পূর্বে তারা জেলের গার্ডদের টার্গেট করে গুলি ছুঁড়তে দেখেছেন বন্দুকধারীদের।

এ বিভাগের অন্যান্য সংবাদ