সর্বশেষ
 গ্লোবাল লিংক সিক্স এ সাইড ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন বর্ণমালা ক্রিকেট দল প্রবাসী সাংবাদিক রাহিব ফয়সল-কে সংবর্ধনা প্রদান সিলেটে চোরাই মোটরসাইকেল ৩ দিন পর উদ্ধার, গ্রেপ্তার ১ ক্রাইস্টচার্চে আবারও হামলার হুমকি, কিছুই জানে না টাইগাররা শুধুমাত্র যুক্তরাজ্য যেতেই বিয়ে করেন বালাগঞ্জের বুশরা! ইরাকে পোপ ফ্রান্সিস ও সিসতানির বিরল বৈঠক শনিবার গুলিতে নিহত এঞ্জেল মিয়ানমারের নতুন নায়ক ফিলিস্তিনে ইসরাইলের যুদ্ধাপরাধ তদন্তে বাধা দেবে যুক্তরাষ্ট্র: কমলা ‘খেলা হবে’ স্লোগান নিয়ে পশ্চিমবঙ্গে বিতর্ক চরমে ইইউ’র দেশগুলোতে করোনা টিকার ঘাটতি; অস্ট্রেলিয়ার চালান আটকে দিল ইতালি

রানওয়ে থেকে ৮০ জন যাত্রী নিয়ে ছিটকে পড়ল ফ্লাইট

  |  ১৭:৪০, ফেব্রুয়ারি ১২, ২০২১

যুক্তরাষ্ট্রের পিটসবুর্গে উড্ডয়নের সময় ডেলটা এয়ারের একটি যাত্রীবাহী ফ্লাইট রানওয়ে থেকে ছিটকে পড়েছে। এতে ৮০ জন যাত্রী ছিলেন। তবে যাত্রীদের সবাই নিরাপদে রয়েছেন বলে জানা গেছে। খবর-ফক্স নিউজের।

বুধবার স্থানীয় সময় সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে এ ঘটনা ঘটে। ধারণা করা হচ্ছে ভারী তুষারপাতের কারণে এমনটি হতে পারে। তবে সঠিক কারণ জানাযায়নি।

এপি জানিয়েছে, আটলান্টার উদ্দেশে যাত্রা করার সময় পিছলিয়ে রানওয়ে থেকে ছিটকে পড়ে ডেল্টা এয়ারলাইন্সের বোয়িং ৭১৭ মডেলের বিমানটি। দ্রুত যাত্রীদের বিমান থেকে বের করে আনেন উদ্ধারকর্মীরা। এতে সেখানে কিছুক্ষণের জন্য বিমান উঠা নামা বন্ধ থাকে। রানওয়ের পরিস্থিতি স্বাভাবিক হলে তাদের অন্য একটি বিমানে তুলে দেয়া হয়।

বৃহস্পতিবার বিমানবন্দরের মুখপাত্র জানিয়েছে, বিমানটি উদ্ধারে ভারী যন্ত্রপাতি ব্যবহার করা হচ্ছে। উদ্ধারকর্মীদের সঙ্গে ক্ররা কাজ তাদের কাজ চালিয়ে যাচ্ছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ