দেশের শিক্ষাব্যবস্থা ৫০ বছর পিছিয়ে গেছে: হাসান সরকার

প্রকাশিত: ৪:৪৮ পূর্বাহ্ণ, |                          

গাজীপুর মহানগর বিএনপির সভাপতি সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার বলেছেন, সমাজের সব স্তরের মানুষ চায় নিজের সন্তানকে ভালো শিক্ষাপ্রতিষ্ঠানে পড়াতে, কিন্তু বর্তমানে দেশের শিক্ষা ব্যবস্থার যে অবনতি হয়েছে তাতে সবার আশা ভঙ্গ হয়েছে। তিনি বলেন, বর্তমান ক্ষমতাসীনরা শিক্ষাব্যবস্থা ও নীতি-নৈতিকতার যে পতন ঘটিয়েছে, তা আগামী ৫০ বছরেও সঠিক পথে ফিরিয়ে আনা সম্ভব হবে না।

সোমবার দুপুরে সাবেক প্রেসিডেণ্ট জিয়াউর রহমানের জন্মবার্ষিকী ও আরাফাত রহমান কোকোর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

স্থানীয় ওয়ার্ড বিএনপির সভাপতি নূর-ই-মোস্তফা খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. আমিনের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন- বিএনপির কেন্দ্রীয় নেতা ডা. মাজহারুল আলম, গাজীপুর মহানগর বিএনপির সাধারণ সম্পাদক মো. সোহরাব উদ্দিন, বিএনপি নেতা রাশেদুল ইসলাম কিরণ, কাউন্সিলর সফিউদ্দিন সফি, আমজাদ হোসেন জুনা, অ্যাডভোকেট শহীদুল ইসলাম, আজিজুল হক রাজু মাস্টার, মাহবুবুল আলম, আলী আহমেদ টুকু, হাসান আলী বাবু, রাকিবুল ইসলাম, শামীম আহমেদ বাবু, আবদুল্লাহ আহমেদ পার্থ প্রমুখ।