সর্বশেষ
 হাসপাতাল থেকে ফিরোজায় ফিরছেন খালেদা জিয়া সংসদে পরীমনি নিয়ে আলোচনা হয়, এই লজ্জা কোথায় রাখি: জাফরুল্লাহ মহামারির মধ্যেও যুদ্ধে বাস্তুচ্যুত ৮ কোটি ২০ লাখ মানুষ: জাতিসংঘ সিলেট জেলা ট্রাক পিকআপ কাভার্ড ভ্যান মালিক সমিতি নামক ঘোষিত নতুন সংগঠন অবৈধ মুজিববর্ষ ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তি: রেজ্যুলেশনের কপি নিলেন পররাষ্ট্রমন্ত্রী ব্রেন স্ট্রোক করেছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার শাদিদ,ঢাকায় প্রেরণ সিলেটে পৌঁছেছে ৩৭ হাজার ২০০ ডোজ টিকা যুক্তরাষ্ট্রের সঙ্গে সমঝোতার ইঙ্গিত কিমের ফাইজার-মডার্নার ভ্যাকসিন শুক্রাণুর সংখ্যা কমায় না: গবেষণা সুইস ব্যাংকে টাকার পাহাড় ভারতীয়-বাংলাদেশিদের

ঘুমন্ত শ্রমিকদের পিষে দিল ট্রাক, নিহত ১৫

  |  ১৮:১২, জানুয়ারি ১৯, ২০২১

ভারতের গুজরাট রাজ্যের সুরাটে মর্মান্তিক একটি সড়ক দুর্ঘটনায় ১৫ জন শ্রমিক নিহত হওয়ার খবর পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে সোমবার (১৮ জানুয়ারি) মধ্যরাতে।

ভারতীয় সংবাদ মাধ্যম এনডিটিভি তাদের এক প্রতিবেদনে জানিয়েছে, সুরাট থেকে ৬০ কিলোমিটার দূরের কোসাম্বা গ্রামের কাছে ওই দুর্ঘটনা ঘটে। সেখানে কিম মান্দভি রাস্তার ধারে ঘুমিয়ে ছিলো কিছু শ্রমিক। মধ্যরাতে মালামাল বহনকারী একটি দ্রুত গতির ট্রাক ওই শ্রমিকদের ওপর দিয়ে চলে যায়।

এতে ঘটনাস্থলেই নিহত হন ১২ জন এবং হাসপাতালে নেয়ার পর আরো তিনজন মারা যান। এ ঘটনায় আহত হয়েছে ৬ জন।

পুলিশ জানিয়েছে, ট্রাক চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলায় ওই দুর্ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

এ দুর্ঘটনায় শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এক টুইট বার্তায় মোদি বলেন, সুরাটে ট্রাক দুর্ঘটনায় নিহতের ঘটনা দুঃখজনক। তিনি হতাহতদের পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন এবং আহতদের সুস্থতা কামনা করেছেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ