SylhetNewsWorld | ঘুমন্ত শ্রমিকদের পিষে দিল ট্রাক, নিহত ১৫ - SylhetNewsWorld
সর্বশেষ
 দারুল কিরাত মজিদিয়া ফুলতলি ট্রাস্ট মাদ্রিদ শাখার পুরস্কার বিতরণী সম্পন্ন স্পেনে অনুষ্ঠিত হলো বৃহত্তর নোয়াখালী সমিতি’র অভিষেক বাজেট অনুষ্ঠানে মেয়র আরিফের ঘোষণায় বিব্রত সাংবাদিকরা স্পেন থেকে আফগানিস্তান থেকে উদ্ধারকৃত ছয়জন বাংলাদেশীকে দেশে প্রত্যাবর্তন বাংলাদেশ দূতাবাস এথেন্স-এ ইলেক্ট্রনিক পাসপোর্ট সেবার আনুষ্ঠানিক উদ্বোধন স্বাধীনতার সূবর্ন জয়ন্তিতে স্পেনে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন বসিলায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়িতে অভিযান, আটক ১ জার্মানি থেকে অবৈধ বাংলাদেশিদের দ্রুত ফেরাতে চায় সরকার অন্যকে বাঁচাতে গিয়ে প্রাণ দিলেন রুশ মন্ত্রী নর্থ মেসিডোনিয়ার হাসপাতালে আগুন, ১০ কোভিড রোগীর মৃত্যু

ঘুমন্ত শ্রমিকদের পিষে দিল ট্রাক, নিহত ১৫

  |  ১৮:১২, জানুয়ারি ১৯, ২০২১

ভারতের গুজরাট রাজ্যের সুরাটে মর্মান্তিক একটি সড়ক দুর্ঘটনায় ১৫ জন শ্রমিক নিহত হওয়ার খবর পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে সোমবার (১৮ জানুয়ারি) মধ্যরাতে।

ভারতীয় সংবাদ মাধ্যম এনডিটিভি তাদের এক প্রতিবেদনে জানিয়েছে, সুরাট থেকে ৬০ কিলোমিটার দূরের কোসাম্বা গ্রামের কাছে ওই দুর্ঘটনা ঘটে। সেখানে কিম মান্দভি রাস্তার ধারে ঘুমিয়ে ছিলো কিছু শ্রমিক। মধ্যরাতে মালামাল বহনকারী একটি দ্রুত গতির ট্রাক ওই শ্রমিকদের ওপর দিয়ে চলে যায়।

এতে ঘটনাস্থলেই নিহত হন ১২ জন এবং হাসপাতালে নেয়ার পর আরো তিনজন মারা যান। এ ঘটনায় আহত হয়েছে ৬ জন।

পুলিশ জানিয়েছে, ট্রাক চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলায় ওই দুর্ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

এ দুর্ঘটনায় শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এক টুইট বার্তায় মোদি বলেন, সুরাটে ট্রাক দুর্ঘটনায় নিহতের ঘটনা দুঃখজনক। তিনি হতাহতদের পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন এবং আহতদের সুস্থতা কামনা করেছেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ