SylhetNewsWorld | হামলাকারীদের ‘দেশপ্রেমিক’ আখ্যা দিয়ে ইভাঙ্কার টুইট, বিতর্কের ঝড় - SylhetNewsWorld
সর্বশেষ
 সেচ্ছাসেবক দল সুইডেন শাখার সদস্য সংগ্রহ কর্মসূচি সিলেটে লিভার সংক্রান্ত সচেতনামূলক সভা অনুষ্ঠিত অশ্রুঝরা মুনাজাতে লাখো মানুষের ‘আমিন’ ধ্বনি : সমাপ্ত হলো ঐতিহাসিক ইজতেমা সিলেটে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন জেলা পরিষদ চেয়ারম্যান এডভোকট নাসির উদ্দিন খান সামাদ আজাদ ও ড. হারিছ আলী স্মৃতি বৃত্তি-২০২২ পরীক্ষা অনুষ্ঠিত স্পেনে বৃহত্তর কুমিল্লা সমিতির অভিষেক অনুস্টিত মাদ্রিদে শাহজালাল লতিফিয়া মসজিদে শানে রিসালাত সম্মেলন মাদ্রিদে আঞ্জুমানে আল ইসলাহ’র কাউন্সিল সম্পন্ন ফ্রান্স জাসাসের উৎসবমুখর কর্মীসভা অনুষ্ঠিত আনজুমানে আল ইসলাহ ফ্রান্সের সাধারণ সভা ও কাউন্সিল অনুষ্ঠিত

হামলাকারীদের ‘দেশপ্রেমিক’ আখ্যা দিয়ে ইভাঙ্কার টুইট, বিতর্কের ঝড়

  |  ০৪:৫৫, জানুয়ারি ০৮, ২০২১

কংগ্রেসের ক্যাপিটল হিলে ইতিহাসের জঘণ্য হামলার পর তাদের দেশপ্রেমিক আখ্যা দিয়ে টুইট করেছেন ট্রাম্প কন্যা ইভাঙ্কা। যদিও সমালোচনার মুখে কয়েক মিনিটের মধ্যেই সেই টুইট তিনি ডিলিট করে দেন।

বুধবার ওয়াশিংটন ডিসির ওই হামলার ঘটনার পরে টুইটে ইভাঙ্কা লেখেন, ‘আমেরিকার দেশপ্রেমিকরা— নিরাপত্তা ভঙ্গ করা অথবা দেশের আইনের প্রতি অসম্মান প্রদর্শন মেনে নেওয়া হবে না। এই সংঘাত বন্ধ হওয়া দরকার। দয়া করে আপনারা শান্ত হন’।

ইভাঙ্কার ওই টুইট ঘিরে নিন্দা ঝড় শুরু হলে তিনি টুইটটি মুছে ফেলেন। কিন্তু সেই টুইটের স্ক্রিনশট সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

যুক্তরাষ্ট্রের ইতিহাসে নির্বাচন ঘিরে এমন সহিংসতা এবারই প্রথম। এ হামলায় এখন পর্যন্ত ৪ জন নিহত হয়েছে। আটক হয়েছেন ৫২ জন। এসব ঘটনার পর বৃহস্পতিবার মার্কিন নির্বাচনের আনুষ্ঠানিকতা শেষ হয়েছে। যৌথ অধিবেশনে প্রেসিডেন্ট জো বাইডেন ও ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিস তাদের জয়ের আনুষ্ঠানিক স্বীকৃতি পেয়েছেন। পরাজিত প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পও কংগ্রেসের সিদ্ধান্ত মেনে নিয়েছেন। আগামী ২০ জানুয়ারি শান্তিপূর্ণভাবে ক্ষমতা হস্তান্তরের ঘোষণা দিয়েছেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ