SylhetNewsWorld | বাইডেনের বিজয় আটকে দেয়ার ক্ষমতা আমার নেই: ট্রাম্পকে পেন্স - SylhetNewsWorld
সর্বশেষ
 স্পেনে অনুষ্ঠিত হলো বৃহত্তর নোয়াখালী সমিতি’র অভিষেক বাজেট অনুষ্ঠানে মেয়র আরিফের ঘোষণায় বিব্রত সাংবাদিকরা স্পেন থেকে আফগানিস্তান থেকে উদ্ধারকৃত ছয়জন বাংলাদেশীকে দেশে প্রত্যাবর্তন বাংলাদেশ দূতাবাস এথেন্স-এ ইলেক্ট্রনিক পাসপোর্ট সেবার আনুষ্ঠানিক উদ্বোধন স্বাধীনতার সূবর্ন জয়ন্তিতে স্পেনে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন বসিলায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়িতে অভিযান, আটক ১ জার্মানি থেকে অবৈধ বাংলাদেশিদের দ্রুত ফেরাতে চায় সরকার অন্যকে বাঁচাতে গিয়ে প্রাণ দিলেন রুশ মন্ত্রী নর্থ মেসিডোনিয়ার হাসপাতালে আগুন, ১০ কোভিড রোগীর মৃত্যু সাবেক কর্মকর্তাদের দেশে ফেরার আহ্বান জানিয়েছেন তালেবান প্রধানমন্ত্রী

বাইডেনের বিজয় আটকে দেয়ার ক্ষমতা আমার নেই: ট্রাম্পকে পেন্স

  |  ১৮:১২, জানুয়ারি ০৬, ২০২১

মার্কিন নির্বাচিত প্রেসিডেন্ট জো বাইডেনের বিজয়ে কংগ্রেসের প্রত্যয়ন আটকে দেয়ার কর্তৃত্ব নিজের হাতে নেই বলে জানিয়েছেন ভাইস-প্রেসিডেন্ট মাইক পেন্স।

বুধবার কংগ্রেসের দুই কক্ষ প্রতিনিধি পরিষদ ও সিনেট যখন বৈঠকে বসতে যাচ্ছে; তখন প্রেসিডেন্ট ট্রাম্পকে নিজের বক্তব্য জানিয়ে দিলেন তিনি।

নির্বাচনের ফল হাতিয়ে নিতে পেন্সের ওপর চাপ প্রয়োগ করে যাচ্ছেন ট্রাম্প। হুশিয়ারি দিয়ে বলেন, যদি তিনি (পেন্স) বাইডেনের বিজয় আটকে দিতে না পরেন, তবে তাকে রাজনৈতিকভাবে খেসারত দিতে হবে।

সংশ্লিষ্ট সূত্রের বরাতে মার্কিন গণমাধ্যম সিএনএনের খবরে এমন তথ্য মিলেছে।

তবে প্রক্রিয়া যে যে অন্যদিকে ঘুরিয়ে নিয়ে যাওয়া সম্ভব না; ভদ্রভাবে তা ট্রাম্পকে জানিয়ে দিলেন পেন্স। প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে দেয়া পেন্সের বক্তব্য নিয়ে প্রথম প্রতিবেদন করে নিউইয়র্ক টাইমস।

ট্রাম্প বলেন, ভাইস-প্রেসিডেন্টের মন্তব্য নিয়ে নিউইয়র্ক টাইমস যে খাবর ছেপেছে, তা ভুয়া। তিনি কখনোই তেমন কিছু বলেননি।

মার্কিন প্রেসিডেন্ট জানান, ভাইস-প্রেসিডেডেন্টের যে সেই ক্ষমতা আছে; তা নিয়ে পেন্স ও আমি– দুজনেই একমত। হোয়াইট হাউসের একটি সূত্র বলছে, তাদের বৈঠকের পর পেন্সের ওপর ট্রাম্প বেজায় ক্ষুব্ধ।

এ বিভাগের অন্যান্য সংবাদ