সর্বশেষ
 এনআরবি ব্যাংকের ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলেন মোঃ জামিল ইকবাল মৌলভীবাজারের কুলাউড়ায় যুবলীগ নেতাকে কোপালেন আরেক নেতা ৫৫ হাজার রোহিঙ্গা বাংলাদেশী পাসপোর্ট নিয়ে সৌদি গেছেন: রাষ্ট্রদূত আওয়ামী লীগের বিধানে দয়ামায়ার লেশমাত্র নেই: ফখরুল ২৮ জেলায় নির্মিত হবে সিনেপ্লেক্স: তথ্যমন্ত্রী ঢাকা ফ্রুটাস কোম্পানি স্পেন শ্রমিকদের বেতন বৃদ্ধি ও স্বাস্থ্য সুরক্ষায় উদ্যোগ প্রথম দিনেই যেসব কাজ করবেন বাইডেন মালালা শিক্ষাবৃত্তির বিলে সই করলেন ট্রাম্প নোয়াখালীতে আবারও নারীকে বিবস্ত্র করে ভিডিও ধারণ লন্ডনের কুইন্স পার্কে মাস্ক বিহীন হেল্থ সেক্রেটারি সমালোচিত

ভারতীয় সেনাকে হত্যা করলো পাকিস্তান

  |  ০৪:১৬, জানুয়ারি ০২, ২০২১

পাকিস্তানি সেনাবাহিনীর গুলিবর্ষণ ও গোলা হামলায় এক ভারতীয় সেনা নিহত হয়েছেন। শুক্রবার কাশ্মীরের রাজৌরি জেলায় নিয়ন্ত্রণ রেখার একটি পোস্টে কাছে এ ঘটনা ঘটে।

ভারতীয় সংবাদ মাধ্যম এনডিটিভি জানিয়েছে, স্থানীয় সময় শুক্রবার বিকাল সাড়ে তিনটা থেকে সাড়ে পাঁচটা পর্যন্ত নওশেরা সেক্টরে গুলিবর্ষণ করা হয় বলে জানানো হয়েছে। ভারতীয় বাহিনী পাল্টা গোলাবর্ষণে জবাব দিয়েছে বলেও দাবি করেছে দিল্লি।

শুক্রবার ভারতীয় প্রতিরক্ষা মন্ত্রণালয়ের এক মুখপাত্র বলেন, আজ সাড়ে তিনটা নাগাদ পাকিস্তান সেনাবাহিনী বিনা উসকানিতে নওশেরা সেক্টরে ছোট অস্ত্রের গুলি ও তীব্র গোলাবর্ষণ শুরু করে। ভারতীয় বাহিনী যথাযথ জবাব দিয়েছে বলেও জানান তিনি।

প্রতিরক্ষা মন্ত্রণালয়ের মুখপাত্র জানান, গোলাবর্ষণের ঘটনায় নায়েব সুবেদার রবিন্দর গুরুতর আহত হয়ে পরে মারা যান।

এ বিভাগের অন্যান্য সংবাদ