SylhetNewsWorld | চাটমোহরে যুবককে শ্বাসরোধে হত্যা - SylhetNewsWorld
সর্বশেষ
 দারুল কিরাত মজিদিয়া ফুলতলি ট্রাস্ট মাদ্রিদ শাখার পুরস্কার বিতরণী সম্পন্ন স্পেনে অনুষ্ঠিত হলো বৃহত্তর নোয়াখালী সমিতি’র অভিষেক বাজেট অনুষ্ঠানে মেয়র আরিফের ঘোষণায় বিব্রত সাংবাদিকরা স্পেন থেকে আফগানিস্তান থেকে উদ্ধারকৃত ছয়জন বাংলাদেশীকে দেশে প্রত্যাবর্তন বাংলাদেশ দূতাবাস এথেন্স-এ ইলেক্ট্রনিক পাসপোর্ট সেবার আনুষ্ঠানিক উদ্বোধন স্বাধীনতার সূবর্ন জয়ন্তিতে স্পেনে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন বসিলায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়িতে অভিযান, আটক ১ জার্মানি থেকে অবৈধ বাংলাদেশিদের দ্রুত ফেরাতে চায় সরকার অন্যকে বাঁচাতে গিয়ে প্রাণ দিলেন রুশ মন্ত্রী নর্থ মেসিডোনিয়ার হাসপাতালে আগুন, ১০ কোভিড রোগীর মৃত্যু

চাটমোহরে যুবককে শ্বাসরোধে হত্যা

  |  ১৮:৩৫, ডিসেম্বর ৩১, ২০২০

পাবনার চাটমোহর উপজেলায় এক যুবককে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে। নিহত যুবকের নাম মহরম হোসেন (২৭)।

বৃহস্পতিবার সকালে উপজেলার ছাইকোলা চৌরাস্তা মোড় থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত মহরম উপজেলার ছাইকোলা পশ্চিমপাড়া গ্রামের আবুল হোসেনের ছেলে। তিনি স্থানীয় একটি স্বর্ণের দোকানের কারিগর হিসেবে কাজ করতেন।

স্থানীয়রা জানান, মহরম হোসেন ছাইকোলা চৌরাস্তা মোড়ে আমজাদ হোসেনের স্বর্ণের দোকানে কারিগর হিসেবে কাজ করতেন এবং প্রতিদিন রাতে দোকানেই ঘুমাতেন।

বৃহস্পতিবার সকালে তিনি ঘুম থেকে না ওঠায় স্থানীয় লোকজন ডাকাডাকি শুরু করেন। তার পরও কোনো সাড়া শব্দ না পেয়ে দোকানের শাটার খুলে তার মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন স্থানীয়রা।

চাটমোহর সার্কেলের সহকারী পুলিশ সুপার সজীব শাহরীন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। তার শরীরে আঘাতের চিহ্ন না থাকলেও গলায় মাফলার পেঁচানো ছিল।

এতে প্রাথমিক ধারণা, দুর্বৃত্তরা মহরমকে গলায় ফাঁস দিয়ে শ্বাসরোধে হত্যা করেছে। দোকানে সোনা-রুপার গহনাসহ মালামাল পাওয়া যায়নি। তবে কী পরিমাণ মালামাল ছিল তা দোকান মালিকের সঙ্গে কথা বলে খতিয়ে দেখা হচ্ছে।

মরদেহ ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হবে। এ ঘটনায় মামলার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ