SylhetNewsWorld | চাটমোহরে যুবককে শ্বাসরোধে হত্যা - SylhetNewsWorld
সর্বশেষ
 সেচ্ছাসেবক দল সুইডেন শাখার সদস্য সংগ্রহ কর্মসূচি সিলেটে লিভার সংক্রান্ত সচেতনামূলক সভা অনুষ্ঠিত অশ্রুঝরা মুনাজাতে লাখো মানুষের ‘আমিন’ ধ্বনি : সমাপ্ত হলো ঐতিহাসিক ইজতেমা সিলেটে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন জেলা পরিষদ চেয়ারম্যান এডভোকট নাসির উদ্দিন খান সামাদ আজাদ ও ড. হারিছ আলী স্মৃতি বৃত্তি-২০২২ পরীক্ষা অনুষ্ঠিত স্পেনে বৃহত্তর কুমিল্লা সমিতির অভিষেক অনুস্টিত মাদ্রিদে শাহজালাল লতিফিয়া মসজিদে শানে রিসালাত সম্মেলন মাদ্রিদে আঞ্জুমানে আল ইসলাহ’র কাউন্সিল সম্পন্ন ফ্রান্স জাসাসের উৎসবমুখর কর্মীসভা অনুষ্ঠিত আনজুমানে আল ইসলাহ ফ্রান্সের সাধারণ সভা ও কাউন্সিল অনুষ্ঠিত

চাটমোহরে যুবককে শ্বাসরোধে হত্যা

  |  ১৮:৩৫, ডিসেম্বর ৩১, ২০২০

পাবনার চাটমোহর উপজেলায় এক যুবককে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে। নিহত যুবকের নাম মহরম হোসেন (২৭)।

বৃহস্পতিবার সকালে উপজেলার ছাইকোলা চৌরাস্তা মোড় থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত মহরম উপজেলার ছাইকোলা পশ্চিমপাড়া গ্রামের আবুল হোসেনের ছেলে। তিনি স্থানীয় একটি স্বর্ণের দোকানের কারিগর হিসেবে কাজ করতেন।

স্থানীয়রা জানান, মহরম হোসেন ছাইকোলা চৌরাস্তা মোড়ে আমজাদ হোসেনের স্বর্ণের দোকানে কারিগর হিসেবে কাজ করতেন এবং প্রতিদিন রাতে দোকানেই ঘুমাতেন।

বৃহস্পতিবার সকালে তিনি ঘুম থেকে না ওঠায় স্থানীয় লোকজন ডাকাডাকি শুরু করেন। তার পরও কোনো সাড়া শব্দ না পেয়ে দোকানের শাটার খুলে তার মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন স্থানীয়রা।

চাটমোহর সার্কেলের সহকারী পুলিশ সুপার সজীব শাহরীন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। তার শরীরে আঘাতের চিহ্ন না থাকলেও গলায় মাফলার পেঁচানো ছিল।

এতে প্রাথমিক ধারণা, দুর্বৃত্তরা মহরমকে গলায় ফাঁস দিয়ে শ্বাসরোধে হত্যা করেছে। দোকানে সোনা-রুপার গহনাসহ মালামাল পাওয়া যায়নি। তবে কী পরিমাণ মালামাল ছিল তা দোকান মালিকের সঙ্গে কথা বলে খতিয়ে দেখা হচ্ছে।

মরদেহ ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হবে। এ ঘটনায় মামলার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ