SylhetNewsWorld | করোনায় সাবেক মন্ত্রী আ খ ম জাহাঙ্গীরের মৃত্যু - SylhetNewsWorld
সর্বশেষ
 পাঁচদিনের সফরে প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে পাঁচদিনের সফরে প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে স্পেনে বাংলাদেশী শিশুরা স্পানিশ ক্লাবে ক্রীড়া নৈপূণ্য প্রদর্শন করছে বেগম জিয়ার রোগমুক্তির কামনায় কোকো স্মৃতি সংসদ ইউরোপের দোয়া এনআরবি ব্যাংকের ভাইস চেয়ারম্যান মোঃ জামিল ইকবাল দেশের দ্বিতীয় সর্বোচ্চ করদাতা নির্বাচিত স্পেনে স্থানীয় সাংবাদিকদের সাথে নির্বাচন কমিশনের মতবিনিময় সভা মাদ্রিদে গাজীপুর এসোসিয়েশনের নতুন কমিটি গঠন স্পেনে নির্বাচন কমিশনার খোরশেদ আলম মজুমদার, সদস্য সচিব মোঃ দুলাল সাফা বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেনের নির্বাচন কমিশন গঠন স্পেনে “ভালিয়ান্তে বাংলার” উদ্দ্যোগে স্পানিশ ক্লাস চালু

করোনায় সাবেক মন্ত্রী আ খ ম জাহাঙ্গীরের মৃত্যু

  |  ০৫:১৪, ডিসেম্বর ২৫, ২০২০

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন পটুয়াখালী-৩ (দশমিনা-গলাচিপা) আসনের ৪ বারের সাবেক এমপি, সাবেক বস্ত্র প্রতিমন্ত্রী ও কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য আ খ ম জাহাঙ্গীর হোসাইন (৬৬) (ইন্নালিল্লাহি … রাজিউন)।

বৃহস্পতিবার বিকালে ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এর আগে গত ৩ ডিসেম্বর আ খ ম জাহাঙ্গীর হোসাইন ও তার স্ত্রী সেলিনা হোসাইনের শরীরে করোনাভাইরাসের লক্ষণ দেখা দেয়। তারা দুজনেই করোনাভাইরাস পরীক্ষার জন্য ঢাকার বিএসএমএমইউতে নমুনা দেন এবং ওই দিনই তাদের দুজনের রিপোর্ট পজিটিভ আসে। আ খ ম জাহাঙ্গীর হোসাইন ১৯৫৪ সালের ১৮ জানুয়ারি পটুয়াখালীর গলাচিপা উপজেলায় জন্মগ্রহণ করেন।

আ খ ম জাহাঙ্গীর হোসাইন ১৯৯১, ১৯৯৬, ২০০১ ও ২০১৪ সালে পটুয়াখালী-৩ (গলাচিপা-দশমিনা) থেকে এমপি নির্বাচিত হন। তিনি শেখ হাসিনার প্রথম মন্ত্রিসভার বস্ত্র প্রতিমন্ত্রীর দায়িত্ব পান ১৯৯৮ সালে।

মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্যা আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। আ খ ম জাহাঙ্গীর হোসাইনের মৃত্যুতে গলাচিপা ও দশমিনা উপজেলার স্থানীয় নেতাকর্মীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

তার মৃত্যুতে পটুয়াখালী-৩ আসনের বর্তমান এমপি এসএম শাহজাদা ও সাবেক উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট মো. শাখাওয়াত হোসেন শওকতসহ দলীয় নেতাকর্মীরা শোকাহত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ