SylhetNewsWorld | নতুন রূপে বারাক ওবামা, মিশেল - SylhetNewsWorld
সর্বশেষ
 দারুল কিরাত মজিদিয়া ফুলতলি ট্রাস্ট মাদ্রিদ শাখার পুরস্কার বিতরণী সম্পন্ন স্পেনে অনুষ্ঠিত হলো বৃহত্তর নোয়াখালী সমিতি’র অভিষেক বাজেট অনুষ্ঠানে মেয়র আরিফের ঘোষণায় বিব্রত সাংবাদিকরা স্পেন থেকে আফগানিস্তান থেকে উদ্ধারকৃত ছয়জন বাংলাদেশীকে দেশে প্রত্যাবর্তন বাংলাদেশ দূতাবাস এথেন্স-এ ইলেক্ট্রনিক পাসপোর্ট সেবার আনুষ্ঠানিক উদ্বোধন স্বাধীনতার সূবর্ন জয়ন্তিতে স্পেনে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন বসিলায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়িতে অভিযান, আটক ১ জার্মানি থেকে অবৈধ বাংলাদেশিদের দ্রুত ফেরাতে চায় সরকার অন্যকে বাঁচাতে গিয়ে প্রাণ দিলেন রুশ মন্ত্রী নর্থ মেসিডোনিয়ার হাসপাতালে আগুন, ১০ কোভিড রোগীর মৃত্যু

নতুন রূপে বারাক ওবামা, মিশেল

  |  ১৮:০৪, ডিসেম্বর ২৪, ২০২০

খালি গায়ে যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট বারাক ওবামা। পরনে শুধু একটি হাফ প্যান্ট। পা খালি। তার সঙ্গে সাবেক ফার্স্টলেডি মিশেল ওবামা (৫৬)। তিনি ট্যাং টপ জাতীয় সুইমস্যুট পরা। দু’জনকে এমন অবস্থায় দেখা গেছে যুক্তরাষ্ট্রের হাওয়াইয়ে নীল পানিতে কায়াকিং (প্লাস্টিকে তৈরি নৌকাজাতীয় যান বিশেষ) করছেন। বড়দিনের ছুটি উদযাপন করতে তারা ছুটে গেছেন সেখানে। সূর্য্যরে প্রখর রোদে নিজেদের উষ্ণ করে নিচ্ছেন।

সচিত্র এ খবর প্রকাশ করেছে লন্ডনের অনলাইন ডেইলি মেইল।

মঙ্গলবার তাদেরকে যখন এমন অবস্থায় ক্যামেরাবন্দি করা হয় তখন রোদ অনেক কড়া। কায়াকিং করার সময় সামনে বসে আছেন মিশেল ওবামা। তিনি বৈঠা চালিয়ে তীরে ফেরার চেষ্টা করছেন। কপালে কখনো কখনো ভাঁজ দেখা যাচ্ছে। তাতে বোঝা যায়, তিনি কতটা পরিশ্রম করছেন কায়াকিং করতে গিয়ে। পিছনে বসে বারাক ওবামা দেখছেন চারদিকের প্রকৃতি। কিছুক্ষণ দেখার পর তিনিও বৈঠা চালাতে থাকেন। হাওয়াইয়ের কাইলুয়া উপসাগরের পানিতে তাদেরকে এ অবস্থায় ক্যামেরাবন্দি করা হয়েছে। সেখানকার ‘শীতকালীন হোয়াইট হাউজ’ বলে পরিচিত বাড়িতে উঠেছেন। বারাক ওবামা ক্ষমতায় থাকার সময় ছুটি কাটাতে প্লান্টেশন এস্টেটের কাছ থেকে ভাড়া নিয়েছিলেন এই বাড়ি। সেখানেই কাটছে তাদের সময়। তবে কায়াকিং করার সময় দুই মেয়ে মালিয়া ও শাশা তাদের সঙ্গে ছিলেন না। অবকাশ বা ছুটি কাটাতে সঙ্গে মেয়েদের নিয়েছেন কিনা তাও নিশ্চিত নয়। তবে ধারণা করা হয় তারা তাদের সঙ্গে অবকাশ যাপনে গিয়েছেন। তারা কি এ বছরের বাকিটা সময় সেখানেই কাটিয়ে দেবেন কিনা তাও নিশ্চিত হওয়া যায়নি। তারা ওয়াহু দ্বীপে তাদের প্রপার্টিতে সময় কাটানোর পরিকল্পনা করেছিলেন বলে শোনা যায়।

সমুদ্রের পানিতে মিশেল ওবামাকে দেখা গেছে একেবারে প্রাকৃতিক রূপে। এ সময় তার কোনো মেকআপ ছিল না। তার চুল ছিল পিছনে নিয়ে বাঁধা। কমলা রঙের সুইম স্যুট পরিহিত মিশেল ছিলেন অনন্যা। তাকে সঙ্গ দিয়েছেন ৫৯ বছর বয়সী সাবেক প্রেসিডেন্ট ওবামা। তাকে বেশ খুশি খুশি দেখা গেছে। তিনি ছিলেন গাঢ় একটি সুইম শর্টস বা হাফপ্যান্ট পরা। চোখে ছিল কালো সানগ্লাস। মাথায় বেসবল খেলার হ্যান্ট। গায়ে ছিল না শার্ট।

এ বিভাগের অন্যান্য সংবাদ