SylhetNewsWorld | ইংল্যান্ডে রোববার থেকে লকডাউন সমতুল্য বিধিনিষেধ আরোপ: ক্রিসমাস উৎসব বাতিল - SylhetNewsWorld
সর্বশেষ
 মাদ্রিদে আল আমান মসজিদে’র কুরআন শিক্ষার ফলাফল ও পুরস্কার বিতরণ স্পেনে সংবর্ধিত হলেন ছাত্রলীগের সাবেক সভাপতি সিরাজুল ইসলাম তসলু নকশী বাংলা ফাউন্ডেশন সম্পাদকের পিতৃবিয়োগ বিভিন্ন মহলের শোক স্পেনে বায়তুল মুকাররম মসজিদের খাদিম আব্দুস শুক্কুর অসুস্থঃদোয়া কামনা দারুল কিরাত মজিদিয়া ফুলতলি ট্রাস্ট মাদ্রিদ শাখার পুরস্কার বিতরণী সম্পন্ন স্পেনে অনুষ্ঠিত হলো বৃহত্তর নোয়াখালী সমিতি’র অভিষেক বাজেট অনুষ্ঠানে মেয়র আরিফের ঘোষণায় বিব্রত সাংবাদিকরা স্পেন থেকে আফগানিস্তান থেকে উদ্ধারকৃত ছয়জন বাংলাদেশীকে দেশে প্রত্যাবর্তন বাংলাদেশ দূতাবাস এথেন্স-এ ইলেক্ট্রনিক পাসপোর্ট সেবার আনুষ্ঠানিক উদ্বোধন স্বাধীনতার সূবর্ন জয়ন্তিতে স্পেনে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন

ইংল্যান্ডে রোববার থেকে লকডাউন সমতুল্য বিধিনিষেধ আরোপ: ক্রিসমাস উৎসব বাতিল

  |  ১৭:৩৪, ডিসেম্বর ১৯, ২০২০

ইংল্যান্ডে করোনাভাইরাসের সংক্রমন বৃদ্ধি পেতে থাকায় লন্ডনসহ বিশাল অংশে লকডাউন সমতুল্য বিধিনিষেধ আরোপ করা হয়েছে। এর ফলে কয়েক মিলিয়ন মানুষ বিধিনিষেধের আওতায় পড়বেন। বাতিল করা হয়েছে ক্রিসমাস উৎসব বাতিল।
আজ শনিবার টেলিভিশনে প্রেসকনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী বরিস জনসন এই ঘোষণাদেন।

আগামীকাল রোববার সকাল থেকে লন্ডন, সাউথ ইস্ট ইংল্যান্ড এবং ইস্ট অফ ইংল্যান্ড টিয়ার ৪ অর্থাৎ স্তর ৪ এর নিষেধাজ্ঞার আওতায় আসবে। এই নিষেধাজ্ঞাগুলো নভেম্বরে ইংল্যান্ডে দেশব্যাপী জারিকৃত লোকডাউন এর বিধিনিষেধের সমতুল্য হবে।

এই অঞ্চলের বাসিন্দাদের অবশ্যই সীমিত ছাড় সহ বাড়িতে থাকতে হবে। অত্যাবশকীয় নয় এমন পণ্য সামগ্রী বিক্রিকারী দোকানপাঠ এবং ইনডোর জিমগুলি বন্ধ থাকবে।
লোকেরা যখন পারে তখন বাসা থেকে কাজ করা উচিত এবং টিয়ার ফোর ভুক্ত অঞ্চলগুলোতে প্রবেশ বা ছেড়ে যাওয়া থেকে বিরত থাকতে হবে। মসজিদসহ উপাসনালয় খোলা থাকবে।
এই নিষেধাজ্ঞাগুলি দুই সপ্তাহ চলবে এবং ৩০ ডিসেম্বর পর্যালোচনা করা হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ