SylhetNewsWorld | প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক করোনায় আক্রান্ত - SylhetNewsWorld
সর্বশেষ
 দারুল কিরাত মজিদিয়া ফুলতলি ট্রাস্ট মাদ্রিদ শাখার পুরস্কার বিতরণী সম্পন্ন স্পেনে অনুষ্ঠিত হলো বৃহত্তর নোয়াখালী সমিতি’র অভিষেক বাজেট অনুষ্ঠানে মেয়র আরিফের ঘোষণায় বিব্রত সাংবাদিকরা স্পেন থেকে আফগানিস্তান থেকে উদ্ধারকৃত ছয়জন বাংলাদেশীকে দেশে প্রত্যাবর্তন বাংলাদেশ দূতাবাস এথেন্স-এ ইলেক্ট্রনিক পাসপোর্ট সেবার আনুষ্ঠানিক উদ্বোধন স্বাধীনতার সূবর্ন জয়ন্তিতে স্পেনে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন বসিলায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়িতে অভিযান, আটক ১ জার্মানি থেকে অবৈধ বাংলাদেশিদের দ্রুত ফেরাতে চায় সরকার অন্যকে বাঁচাতে গিয়ে প্রাণ দিলেন রুশ মন্ত্রী নর্থ মেসিডোনিয়ার হাসপাতালে আগুন, ১০ কোভিড রোগীর মৃত্যু

প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক করোনায় আক্রান্ত

  |  ০৬:৪১, ডিসেম্বর ১৬, ২০২০

করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক ডা. এবিএম আবদুল্লাহ। একুশে পদকপ্রাপ্ত ইউজিসি অধ্যাপক এবিএম আবদুল্লাহকে রাজধানীর গ্রিন লাইফ মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়, কয়েকদিন থেকেই সর্দি-কাশি ও হালকা জ্বরে ভুগছিলেন তিনি। অবস্থান করছিলেন বাসায়। এরপর গত সোমবার কোভিড-১৯ পরীক্ষার রিপোর্টে পজেটিভ ধরা পড়ে। সোমবার বিকেলেই তাকে রাজধানীর গ্রিন লাইফ হাসপাতালে ভর্তি করা হয়।

ডা. এবিএম আব্দুল্লাহ’র পরিবারের পক্ষ থেকে জানানো হয়, ভালো আছেন তিনি। তবে সামান্য শারীরিক দুর্বলতা রয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ