SylhetNewsWorld | ফাখরিজাদেহ হত্যায় জড়িত কয়েকজনকে আটক করেছে ইরান - SylhetNewsWorld
সর্বশেষ
 প্রবাসী কল্যাণ মন্ত্রীকে গ্রীস আওয়ামী লীগের সংবর্ধনা পাঁচদিনের সফরে প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে পাঁচদিনের সফরে প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে স্পেনে বাংলাদেশী শিশুরা স্পানিশ ক্লাবে ক্রীড়া নৈপূণ্য প্রদর্শন করছে বেগম জিয়ার রোগমুক্তির কামনায় কোকো স্মৃতি সংসদ ইউরোপের দোয়া এনআরবি ব্যাংকের ভাইস চেয়ারম্যান মোঃ জামিল ইকবাল দেশের দ্বিতীয় সর্বোচ্চ করদাতা নির্বাচিত স্পেনে স্থানীয় সাংবাদিকদের সাথে নির্বাচন কমিশনের মতবিনিময় সভা মাদ্রিদে গাজীপুর এসোসিয়েশনের নতুন কমিটি গঠন স্পেনে নির্বাচন কমিশনার খোরশেদ আলম মজুমদার, সদস্য সচিব মোঃ দুলাল সাফা বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেনের নির্বাচন কমিশন গঠন

ফাখরিজাদেহ হত্যায় জড়িত কয়েকজনকে আটক করেছে ইরান

  |  ০৪:৪৮, ডিসেম্বর ১০, ২০২০

ইরানের শীর্ষ পরমাণুবিজ্ঞানী মোহসেন ফাখরিজাদেহকে হত্যার ঘটনায় জড়িত বেশ কয়েকজনকে শনাক্ত এবং গ্রেফতার করা হয়েছে।

দেশটির স্পিকারের বিশেষ সহকারী হোসেইন আমির আব্দুল্লাহিয়ান মঙ্গলবার এ তথ্য জানিয়েছেন বলে রয়টার্সের খবরে বলা হয়েছে।

তিনি বলেন, এই বর্বর হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত কয়েক জনকে শনাক্ত করা হয়েছে, এমনকি আমাদের নিরাপত্তা সংস্থা কয়েকজনকে আটক করেছে। অপরাধীরা বিচারের হাত থেকে পালাতে পারবে না এবং তাদেরকে কঠিন শাস্তির মুখে পড়তে হবে।

ফাখরিজাদেহ হত্যার ঘটনায় আবারও ইসরাইলের সংশ্লিষ্টতার দাবি করেন ইরানের শীর্ষ এ কর্মকর্তা।

আমির আব্দুল্লাহিয়ান বলেন, মার্কিন গোয়েন্দা বা অন্য কোনো গোয়েন্দাদের সহযোগিতা ছাড়া ইসরাইল কি একা এই কাজ করতে পেরেছে? অবশ্যই না।

তিনি বলেন, ইসরাইল এই হত্যাকাণ্ডে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে কিন্তু মাঠ পর্যায়ে হত্যাকাণ্ড বাস্তবায়নের ঘটনায় তারা অন্য লোকজন, গোয়েন্দা সংস্থা এবং সরঞ্জামাদি ব্যবহার করেছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ