সিলেট জেলা ছাত্রদল এর সাবেক নেতার বাসায় হুমকি

প্রকাশিত: ৫:০৭ অপরাহ্ণ, |                          

নগর প্রতিনিধি :

সাবেক সিলেট জেলা ছাত্রদল নেতা বর্তমান ফ্রান্স স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মোহাম্মদ আলী চৌধুরীর (মোহিনী ৩৩/৩ লামাপাড়া শিবগঞ্জ) বাসায় হুমকির প্রদান করেছে একদল সন্ত্রাসী ।

কোন কারন না জানা গেলেও হুমকিদাতাদের হুমকির ভাষা ও গালিগালাজ থেকে অনুমান করা যাচ্ছে  গত  ১৭ সেপ্টেম্বর প্যারিসের একটি হোটেলের কনফারেন্স রুমে “হিউম্যান রাইটস ভায়োলেশন ইন বাংলাদেশ” শীর্ষক সেমিনারের আয়োজন করেছিলেন মোহাম্মদ আলী চৌধুরী। সেমিনারের পর বাংলাদেশের গুম, খুন, নির্যাতনের উপর ২৮ মিনিটের একটি ভিডিও ডকুমেন্টারি প্রদর্শন করা হয়, যা ইতোমধ্যে সোশ্যাল মিডিয়ায় সবার নজরে আসে। ওই সেমিনারে প্রধান অতিথি নবনির্বাচিত বিএনপি চেয়ারপারসন উপদেষ্টা মাহিদুর রহমান, সহ আন্তর্জাতিক সম্পাদক বেবি নাজনীন, স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক সম্পাদক নাসির আহমদ শাহীন, স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সদস্য দেলোয়ার হোসেন শাহীন সহ বিভিন্ন মানবাধিকার সংগঠনের নেতৃবৃন্দ ও মিডিয়া ব্যাক্তিত্ব উপস্থিত ছিলেন।

২৪ সেপ্টেম্বর রবিবার  রাত সাড়ে এগারোটার দিকে ৮/১০ জন তার বাসার গেইটে বার বার আঘাত করে বাড়ির লোকজনকে ডাকতে থাকে। তারা অকথ্য ভাষায় মোহাম্মদ আলী চৌধুরীর নাম ধরে গালাগালি করে আর বলে যায়, বেশি বাড়াবাড়ি করলে কাওকে বাচতে দিবে না। এ বিষয়ে তার পরিবারের সাথে কথা বলে জানা যায় যে তারা এখন অনেক আতংকে দিনযাপন করছেন এবং মোহাম্মদ আলী চৌধুরীর বড় মেয়ে এবার এসএসসি পরিক্ষার্থী হওয়ায় তার পরিক্ষা দেওয়া নিয়েও শঙ্কিত তার পরিবার।

এর রিপোর্ট রেখা পর্যন্ত থানায় কোন সাধারণ জিডি করা হয়নি।