প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে স্পেনে প্রতিবাদ সভা

প্রকাশিত: ৫:৫৫ অপরাহ্ণ, |                          

সিদ্দিকুর রাহমান ,স্পেন:

রাজশাহী জেলা বিএনপির আহবায়ক আবু সাইদ চাঁদ কর্তৃক প্রকাশ্য জনসভায় বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে সভা করেছে স্পেনে বসবাসরত আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

মঙ্গলবার (৩০ মে) স্থানীয় সময় রাত ৯ টায় মাদ্রিদের বাঙ্গালী পাড়া খ্যাত লাভাপিয়েস এলাকার বাংলা স্কুলে প্রতিবাদ সভার আয়োজন করা হয়। সভায় সভাপতিত্ব করেন স্পেন আওয়ামী লীগের সভাপতি এস আর আই এস রবিন ও সঞ্চালনা করেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক তামিন চৌধুরী ও যুগ্ম সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান। সবার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন যুবলীগ নেতা ইফতেখার আলম। প্রতিবাদ সভায় রাজশাহী জেলা বিএনপির নেতা আবু সাইদ চাঁদকে বিচারের আওতায় এনে ফাসি দেওয়ার জোর দাবি জানান তারা।
বক্তারা বলেন, কাদের নির্দেশে এ ধরনের ধৃষ্টতামুলক বক্তব্য দিয়েছেন তাদেরকেও খুঁজে বের করে আইনের আওতায় আনার জন‍্য জোর দাবি জানানো হয়, সবাই প্রতিবাদমুখর হয়ে উঠেন সভায়।

বক্তারা নেত্রীকে নিয়ে কোন প্রকার নেগেটিভ বক্তব্য প্রবাসী সৈনিকরা কোনভাবেই মেনে নিবে না। প্রতিবাদমুখর সভায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন বক্তারা।

প্রতিবাদ সভায় অংশগ্রহণ করেন, স্পেন আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি আব্দুল কাইয়ুম সেলিম ,সহ সভাপতি সাখাওত হোসেন বাবলু, যুগ্ম সাধারণ সম্পাদক এফ এম ফারুক পাবেল , এইচ এম হারুন উর রশীদ আকাশ ,সাংঠনিক সম্পাদক বদরুল কামালী ও আওয়ামী লীগ নেতা হারুন আহমদ প্রমুখ।প্রতিবাদ সভায় স্পেন আওয়ামী লীগ ,যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। শেষে নৈশভোজের মাধ্যমে সভার সমাপ্তি হয়।