টাওয়ার হ্যামলেটস লিবারেল ডেমোক্র্যাটিক পার্টির এজিএম অনুষ্ঠিত

প্রকাশিত: ১২:২৫ অপরাহ্ণ, ডিসেম্বর ২০, ২০২২

টাওয়ার হ্যামলেটস লিবারেল ডেমোক্র্যাটিক পার্টির এজিএম অনুষ্ঠিত

টাওয়ার হ্যামলেটস লিবারেল ডেমোক্র্যাটিক পার্টির বার্ষিক সাধারণ সভা গত ২৯ নভেম্বর পূর্ব লন্ডনের এনসাইন ইয়ুথ ক্লাবে সম্পন্ন হয়েছে। এতে অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইস্টবোর্ন আসনের পার্লামেন্ট মেম্বার প্রার্থী জোশ বারিন্দে ওবই, অ্যাসেম্বলি মেম্বার কাউন্সিলার হিনা বোখারি।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে নতুন কার্যকরি কমিটি গঠন করা হয়। গত বছরের কমিটির প্রায় সকল সদস্যকেই নতুন কমিটিতে স্থান দেয়া হয়।

এসময় দুইটি সিলেকশনের ঘোষণা দেয়া। এর মধ্যে প্রথম হচ্ছে কামাল উদ্দিন আলীকে টাওয়ার হ্যামলেটস লিবারেল ডেমোক্র্যাটসের ভাইস চেয়ার নির্বাচিত করা হয়। তিনি দীর্ঘদিন যাবত পাটির সদস্য, একজন প্র্যাকটিসিং সলিসিটর এবং সিনিয়র আইনের শিক্ষক হিসেবে কর্মরত আছেন। তিনি কমিউনিটির কাজ করার পাশাপাশি একটি সেকেন্ডারী স্কুলের স্কুল গর্ভনর হিসেবে কাজ করছেন, একই সাথে তিনি একটি চ্যারিটি সংগঠনের সাথে কাজ করছেন।
দ্বিতীয় ঘোষণা হয়, মাহবুব মামুন আলমকে অডিনারি মেম্বার হিসেবে ঘোষণা করা হয়। মাহবুব হচ্ছেন সাবেক কাউন্সিলার এবং ব্যবসায়ী, তিনি কমিউনিটির কাজে জড়িত, সম্প্রতি তিনি ওয়াপিং ওয়ার্ডে কাউন্সিলার প্রার্থী হিসেবে দাঁড়িয়েছিলেন।

পূর্ণাঙ্গ কমিটির সদস্যরা হচ্ছে
অনারারি প্রেসিডেন্টস মোহাম্মদ আবুল আসাদ, হেনা বুকারি এএম
চেয়ার রিচার্ড ফ্লায়ার, ভাইস চেয়ার কামাল উদ্দিন আলী, সেক্রেটারী কলাম রর্বাটসন, ট্রেজারার মর্গান জোন্স, মেম্বারসীপ ডেভোলাপমেন্ট অফিসার গে বেনসন, ক্যাম্পেইন অফিসার সাইমন টুনিক্লিফ, অডিনারি মেম্বার মাহবুব মামুন আলম, কিম নোটেজ, অ্যান্ড্রু কের, গ্রাহাম ওরিলি, ইয়াং লিবারেল রিপেজেনটেটিভ রেবেকা জোন্স,
সভায় বলা হয় লিবারেল ডেমোক্র্যাট একটি ন্যায্য, সমাজগঠনে সবাইকে নিয়ে কাজ চালিয়ে যাবে, সকলের স্বাধীনতা, সমতা এবং সকল সম্প্রদায়ের মূল্যবোধ বজায় রেখে দারিদ্রতা বিমোচনে কাজ করবে। সবাইকে স্থানীয়ভাবে ঐক্যবদ্ধ কাজ করার আহবান জানানো হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ