পুলিশের হাতে ২৪ ঘন্টায় গ্রেপ্তার ১৩১৯

প্রকাশিত: ১২:৪২ অপরাহ্ণ, ডিসেম্বর ৬, ২০২২

পুলিশের হাতে ২৪ ঘন্টায় গ্রেপ্তার ১৩১৯

পুলিশের চলমান বিশেষ অভিযানে বিভিন্ন অভিযোগে গত ২৪ ঘণ্টায় সারা দেশে ১৩১৯ জনকে গ্রেপ্তার করা হয়েছে। গত রোববার সন্ধ্যা থেকে গতকাল সন্ধ্যা পর্যন্ত অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এরমধ্যে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) ২৫৫ জনকে গ্রেপ্তার করেছে। অভিযানে পুলিশ এ সময় ১টি বন্দুক ও ২৮৭ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। গতকাল সন্ধ্যায় দ বিষয়টি নিশ্চিত করেন পুলিশ সদর দপ্তরের এআইজি (মিডিয়া) মো. মুনজুর হোসেন। তিনি বলেন, গত ১লা ডিসেম্বর থেকে ১৫ দিনের এই বিশেষ অভিযান পরিচালনা করছে পুলিশ। সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে তাদের গ্রেপ্তার করা হয়েছে। ২০শে নভেম্বর ঢাকা সিএমএম আদালত এলাকায় পুলিশ হেফাজত থেকে দণ্ডিত দুই জঙ্গিকে ছিনিয়ে নেয়া হয়। এরই প্রেক্ষাপট বিবেচনায় বিজয় দিবস, বড়দিন ও থার্টিফার্স্ট নাইট উদ্‌যাপন নিরাপদ ও নির্বিঘ্ন করার লক্ষ্যে চলমান অভিযান চলছে। এটি পুলিশের রুটিন ওয়ার্ক বলে তিনি জানান।

ঢাকায় গ্রেপ্তার ২৫৫ জন: রোববার সন্ধ্যা থেকে গতকাল সন্ধ্যা পর্যন্ত রাজধানী ঢাকার ৫০টি থানার বিভিন্ন এলাকা থেকে ২৫৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে।
ঢাকা মহানগর পুলিশের ডিসি (মিডিয়া) মো. ফারুক হোসেন জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে হত্যা, সন্ত্রাস, চাঁদাবাজি, ভাঙচুর, মাদকসহ বিভিন্ন অভিযোগে মামলা রয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ