প্রবাসী কল্যান সমিতি ইন স্পেনের বর্ষপূর্তি ও ঈদ পূর্নমিলনী

প্রকাশিত: ৩:৪৬ অপরাহ্ণ, |                          

সিদ্দিকুর রাহমান ,স্পেন প্রতিনিধি:

আনন্দ ও উৎসবের মধ্য দিয়ে স্পেনের রাজধানী মাদ্রিদে প্রবাসী কল্যাণ সমিতি ইন স্পেনের বর্ষপূর্তি ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (০১ মে) রাতে মাদ্রিদের বাঙ্গালী অধ্যুষিত লাভাপিয়েস এলাকার আনারকলি রেস্তোরায় এ উপলক্ষে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মোঃ আল আমিন মিয়া।
বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেনের সাবেক সাধারণ সম্পাদক কামরুজ্জামান সুন্দর এর প্রাণবন্ত উপস্থাপনায় বক্তব্য রাখেন বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেনের সাবেক সভাপতি কাজী এনায়েতুল করিম তারেক ,মোজাম্মেল হক মনু ,নুর হোসেন পাঠোয়ারি, মাওলানা আসাদুজ্জামান রাজ্জাক ,মিল্টন ভূইয়া কচি ,সাইফুল আলম লিটন ,আব্দুল কাইয়ুম মাসুক ,এস এম আহমেদ মনির, সৈয়দ মাসুদুর রহমান নাসিম, আবুল হোসেন ,হেমায়েত খান, সাইফুল মুন্সি ইকবাল ,আব্দুল মজিদ সুজন ,ওয়াসিম রানা ,সাঈদ আনোয়ার প্রমুখ।
সভাপতি আল আমিন মিয়া সবার সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন। তিনি সবাইকে স্ব স্ব অবস্থান থেকে দেশ ও নিজেদের উন্নয়নে এগিয়ে যাওয়ার আহ্বান জানান। তিনি বলেন প্রবাসী কল্যাণ সমিতিতে এক লক্ষ সত্তর হাজার চারশত ইউরো জমা আছে এ টাকা আপনাদের টাকা খুব শীঘ্রই এ টাকা দিয়ে আমরা একটা প্রতিষ্ঠান কিনবো এবং আপনাদের সবাইকে জানানো হবে। এই মিলনমেলা আয়োজন করায় তিনি সংগঠনের নেতাদের ধন্যবাদ জানান।

অনুষ্ঠানের শুরুতে শুভেচ্ছা বক্তব্য দেন বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেনের সাবেক ক্রিড়া সম্পাদক তামিম ইকবাল ও ইয়াছিন শিকদার।
সভা শেষে প্রবাসী কল্যাণ সমিতির বর্ষপূর্তি উপলক্ষে কেক কাটা হয় এবং সংগঠনের পক্ষ থেকে সংগঠনের সভাপতি আল আমিন মিয়া বায়তুল মোকাররম বাংলাদেশ মসজিদের সাধারণ সম্পাদক মনোনীত হওয়ায় থাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান সংগঠনের নেতৃবৃন্দ।
অনুষ্ঠানে উপস্থিত ব্যক্তিদের নৈশভোজ’র জন্য দেশি সুস্বাদু খাবার পরিবেশন করা হয়।