SylhetNewsWorld | থাইল্যান্ডে শিশু দিবাযত্নকেন্দ্রে বন্দুকধারীর হামলা, নিহত ২৮ - SylhetNewsWorld
সর্বশেষ
 সেচ্ছাসেবক দল সুইডেন শাখার সদস্য সংগ্রহ কর্মসূচি সিলেটে লিভার সংক্রান্ত সচেতনামূলক সভা অনুষ্ঠিত অশ্রুঝরা মুনাজাতে লাখো মানুষের ‘আমিন’ ধ্বনি : সমাপ্ত হলো ঐতিহাসিক ইজতেমা সিলেটে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন জেলা পরিষদ চেয়ারম্যান এডভোকট নাসির উদ্দিন খান সামাদ আজাদ ও ড. হারিছ আলী স্মৃতি বৃত্তি-২০২২ পরীক্ষা অনুষ্ঠিত স্পেনে বৃহত্তর কুমিল্লা সমিতির অভিষেক অনুস্টিত মাদ্রিদে শাহজালাল লতিফিয়া মসজিদে শানে রিসালাত সম্মেলন মাদ্রিদে আঞ্জুমানে আল ইসলাহ’র কাউন্সিল সম্পন্ন ফ্রান্স জাসাসের উৎসবমুখর কর্মীসভা অনুষ্ঠিত আনজুমানে আল ইসলাহ ফ্রান্সের সাধারণ সভা ও কাউন্সিল অনুষ্ঠিত

থাইল্যান্ডে শিশু দিবাযত্নকেন্দ্রে বন্দুকধারীর হামলা, নিহত ২৮

  |  ১৪:৫৯, অক্টোবর ০৬, ২০২২

থাইল্যান্ডের একটি শিশু দিবাযত্নকেন্দ্রে গুলি চালিয়েছেন পুলিশের এক সাবেক কর্মকর্তা। এতে ২৮ জন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। বৃহস্পতিবার (৬ অক্টোবর) বিবিসির এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

থাইল্যান্ডের উত্তরপূর্বাঞ্চলের নং বুয়া লাম্পুতে এই হামলা চালানো হয়েছে। যদিও ওই বন্দুকধারীকে এখনো গ্রেফতার করতে পারেনি পুলিশ।

পুলিশ জানিয়েছে, হতাহতদের মধ্যে অনেক শিশু ও বয়স্করা রয়েছে। তবে হামলার কারণ সম্পর্কে এখনো স্পষ্ট কিছু জানা যায়নি।

আঞ্চলিক পাবলিক অ্যাফেয়ার্স অফিসের একজন মুখপাত্র বলেছেন, এখন পর্যন্ত ২৬ জনের নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করা হয়েছে। তাদের মধ্যে ২৩ জন শিশু, দুই শিক্ষক ও একজন পুলিশ কর্মকর্তাও রয়েছেন।

এদিকে দেশটির প্রধানমন্ত্রী অপরাধীকে গ্রেফতারের পাশাপাশি ব্যবস্থা নিতে সব বাহিনীকে নির্দেশ দিয়েছেন।

থাইল্যান্ডে গোলাগুলির ঘটনা বিরল। এর আগে ২০২০ সালে নাখোন রাতচাসিমা শহরে বন্দুকধারী এক সেনা ২১ জনকে হত্যা করেছিল।

এ বিভাগের অন্যান্য সংবাদ