SylhetNewsWorld | স্পেনে গ্রেটার সিলেটের কমিটির দায়িত্ব হস্তান্তর - SylhetNewsWorld
সর্বশেষ

স্পেনে গ্রেটার সিলেটের কমিটির দায়িত্ব হস্তান্তর

  |  ১৯:৫০, জুন ১৩, ২০২২

সিদ্দিকুর রাহমান, স্পেন থেকেঃ
শাহজালাল শাহপরান শাহ মাখদুম সহ ৩৬০ আওলিয়াগনের পূণ্যভূমি সিলেট।সিলেট বিভাগের চারটি জেলা নিয়ে গঠিত গ্রেটার সিলেট অ্যাসোসিয়েশন ইন স্পেনের কমিটি গঠন ও দায়িত্ব হস্তান্তর অনুস্টান সম্পন্ন হয়েছে। গত ২৯ মে ২০২২ সোমবার রাতে বাংলাদেশ অ্যাসোসিয়েশন ইন স্পেনের হলরুমে আব্দুল মুন্তাকিম মুজাক্কির ও সাংবাদিক সেলিম আলম প্যানেলকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী ঘোষণা করেছেন নির্বাচন কমিশনের দায়িত্বশীলবৃন্দ।
প্রধান নির্বাচন কমিশনার ও বাংলাদেশ এসোসিয়েশনের সভাপতি আল মামুন আগামী দু’বছরের জন্য আব্দুল মুন্তাকিম মুজাক্কির ও সেলিম আলম প্যানেলের ৩৫ সদস্য বিশিষ্ঠ পূর্ণাঙ্গ প্যানেল কে বিজয়ী ঘোষণা করেন। কমিটির সিনিয়র সহ সভাপতি আমিনুর রশিদ রাজু, সহ-সভাপতিঃএমদাদুল হক,মইনুল ইসলাম মনির,বেলাল আহমদ, আলী হুসাইন,সালাম মোঃ আমিনুল (আজিম),সহ সাধারণ সম্পাদকঃ সিপার আহমেদ, মিজান চৌধুরী, হুমায়ুন কবির রিগ্যান,রুবেল আহমেদ,হারুন মিয়া
রফিক মিয়া
সাংগঠনিক সম্পাদকঃ
আসাদূর রহমান (সিলেট),
মাসুদ আহমদ আরমান (সুনামগঞ্জ),
শেখ রুবেল(মৌলভীবাজার),
সাইফুল আমিন (হবিগঞ্জ),
কোষাধক্ষ্যঃআব্দুল হামিদ,
সহ কোষাধক্ষ্যঃআজীর উদ্দিন আলি নুর,
ধর্ম ও সাংস্কৃতিক সম্পাদকঃমুজিবুর রহমান খান নভেল,ক্রীড়া সম্পাদকঃসায়েখ মিয়া,প্রচার ও প্রকাশনা সম্পাদকঃজিয়াউল হক জুমন,সহ প্রচার ও প্রকাশনা সম্পাদকঃটিপু মিয়া,দপ্তর সম্পাদকঃএনাম আলী খান,সহ দপ্তর সম্পাদকঃআব্দুল মুকিত,আইন ও আন্তর্জাতিক সম্পাদকঃরিপন আহমদ,সমাজ কল্যাণ সম্পাদকঃখিজির মিয়া,মহিলা ও শিশু কল্যাণ সম্পাদিকাঃ জুস্না বেগম, সাবিয়া ইসলাম, সায়রা আক্তার, সেলিনা বেগম, নির্বাহী সদস্যঃরমিজ উদ্দিন, সাইদ মিয়া, নজরুল ইসলাম।
এদিকে (৭ জুন)মঙ্গলবার রাত দশ ঘটিকায় লাভাপিয়েস এলাকার এসোসিয়েশন এর হলরুমে আয়োজিত দায়িত্ব হস্তান্তর অনুস্টানে সভাপতিত্ব করেন গ্রেটার সিলেট এসোসিয়েশন ইন স্পেনের নির্বাচন কমিশনার আল মামুন ও সঞ্চালনা করেন সদস্য সচিব বকুল খান। দায়িত্ব হস্তান্তর অনুস্টানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্পেনে নিযুক্ত বাংলাদেশ দূতাবাসের দূতালয় প্রধান আব্দুর রউফ মন্ডল।
শুরুতে পবিত্র কুরআন থেকে তিলাওয়াত করেন মাওলানা খলিলুর রাহমান ও শুভেচ্ছা বক্তব্য রাখেন নির্বাচন কমিশনের সদস্য কামরুজ্জামান সুন্দর।
বক্তব্য রাখেন বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেনের সাবেক সভাপতি জামাল উদ্দিন মনির, সাবেক নির্বাচন কমিশনের সদস্য সচিব দুলাল সাফা, সাবেক সিনিয়র সহ সভাপতি আল আমিন মিয়া, এসোসিয়েশন ভালিয়ান্তে বাংলার সভাপতি ফজলে এলাহি, গ্রেটার ঢাকা জেলা এসোসিয়েশন ইন স্পেনের সাধারণ সম্পাদক মিল্টন ভূইয়া কচি,নারায়ণগঞ্জ জেলা এসোসিয়েশন ইন স্পেনের সভাপতি একরামুজ্জামান কিরণ, বৃহত্তর বিক্রমপুর মুন্সীগঞ্জ সমিতির সভাপতি মাহবুবুর রহমান ঝন্টু, সাধারণ সম্পাদক রাসেল দেওয়ান,ঢাকা জেলা এসোসিয়েশন ইন স্পেনের সাধারণ সম্পাদক এইচ এম মাসুদুর রহমান গ্রেটার সিলেটের সাবেক আহবায়ক ফয়জুর রহমান ও সাবেক সদস্য সচিব আবু জাফর রাসেল সহ কমিউনিটির সর্বস্তরের নেতৃবৃন্দ।
পরিশেষে উপস্থিত সকলের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ