সিলেট জেলা এসোসিয়েশন ইন স্পেনের ইফতার মাহফিল

প্রকাশিত: ৬:৪৭ পূর্বাহ্ণ, |                          

সিদ্দিকুর রাহমান, স্পেন থেকেঃ
নিজ এলাকার প্রবাসীদের মধ্যে ভ্রাতৃত্ব বন্ধনের ঐক্য আরও দৃঢ় করার প্রত্যয়ের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়ে গেল স্পেনে প্রবাসীদের বিশাল একটা অংশ অলী আউলিয়ার পুণ্যভুমি সিলেট জেলা এসোসিয়েশন ইন স্পেনের ইফতার ও আলোচনা সভা। স্থানীয় সময় বৃহস্পতিবার (২১ এপ্রিল ) মাদ্রিদের বাঙ্গালী অধ্যুষিত লাভাপিয়েস এলাকার দেশ রেস্টুরেন্টে এই ইফতার ও আলোচনা সভার আয়োজন করা হয়।

ইফতার ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন সিলেট জেলা এসোসিয়েশন ইন স্পেনের আহবায়ক সেলিম আলম ও সঞ্চালনা করেন আহবায়ক কমিটির সদস্য কবির আল মাহমুদ।
আলোচনা সভা ও ইফতার মাহফিলে বক্তব্য রাখেন বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেনের সভাপতি আল মামুন, সাবেক সাধারণ সম্পাদক কামরুজ্জামান সুন্দর ,আহবায়ক কমিটির সদস্য আসাদুর রাহমান সাদ,তামিন চৌধুরী,আফসার হোসেন নিলু, সাইফুল মুন্সি ইকবাল, সাইফুর রহমান লিটন,আসাদ আলী।
আলোচনা সভা ও ইফতার মাহফিলে বৃহত্তর সিলেটের নের্তৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন গ্রেটার সিলেটের মুরব্বি আব্দুল কাইয়ুম মাসুক, ফয়জুর রহমান(বড় ভাই), রমিজ উদ্দিন, আব্দুল মুন্তাকিম মুজাক্কির, সোহেল আহমদ সামছু, মাওলানা মুজিবুর রহমান, গৌছ উদ্দিন, বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেনের সহ অফিস সম্পাদক এমদাদুল হক,স্পেন বাংলা প্রেস ক্লাবের সভাপতি সাহাদুল সুহেদ, সদস্য সিদ্দিকুর রাহমান।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কাওসার হোসাইন টিপু, হুমায়ুন কবির রিগ্যান, সামছুল ইছলাম, দক্ষিণ সুরমা এসোসিয়েশন ইন স্পেনের সেক্রেটারি লিয়াকত আলী সহ অন্যান্য নের্তৃবৃন্দ।
আলোচনা সভা ও ইফতার মাহফিলে শুভেচ্ছা বক্তব্য রাখেন বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেনের যুগ্ন সাধারণ সম্পাদক আবু জাফর রাসেল।আলোচনা সভা শেষে দোয়া পরিচালনা করেন বাংলাদেশ আঞ্জুমানে আল ইসলাহ স্পেনের সভাপতি মাওলানা আসাদুজ্জামান রাজ্জাক।