SylhetNewsWorld | মায়ের মৃতদেহের পাশেই ৪ দিন কাটালো ১০ বছরের ছেলে - SylhetNewsWorld
সর্বশেষ

মায়ের মৃতদেহের পাশেই ৪ দিন কাটালো ১০ বছরের ছেলে

  |  ১১:০১, মার্চ ১৭, ২০২২

মেঝেতে নিথর পড়ে আছেন মা। ১০ বছর বয়সী ছেলে ভেবেছিল মা নিশ্চিন্তে ঘুমাচ্ছেন। মায়ের ঘুমের ব্যাঘাত না ঘটিয়েই প্রতিদিন সকাল উঠে তাই নিজে গোসল করে, ঘরে রাখা খাবার খেয়ে স্কুলে চলে যেত সে। স্কুল থেকে ফিরেই দেখত মা ঘুমাচ্ছে। মাকে না ডেকে নিজের কাজ করে ফের মায়ের পাশেই শুয়ে পড়ত ছেলেটি। এভাবে কেটে যায় চারদিন। হঠাৎ করে মায়ের গা থেকে দুগর্ন্ধ বের হতে থাকায় ছেলেটি তার মামাকে খবর দেয়। তারপরই জানা যায় ছেলেটির মা চারদিন আগেই মারা গেছে।

সম্প্রতি ভারতের হায়দরাবাদের তিরুপতিতে এ ঘটনা ঘটেছে বলে ভারতীয় গণমাধ্যম আনন্দবাজারের প্রতিবেদনে জানানো হয়েছে।

প্রতিবেদনে বলা হয়, মৃত ওই নারীর নাম রাজ্যলক্ষ্মী (৪১)। তিনি একটি বেসরকারি কলেজের শিক্ষিকা ছিলেন। তার দশ বছর বয়সী ছেলের নাম শ্যাম কিশোর। স্বামীর সঙ্গে কিছু সমস্যা হওয়ায় তিরুপতিতে ছেলে শ্যামকে নিয়ে একটি ফ্ল্যাটে থাকতেন রাজ্যলক্ষ্মী। কর্নাটকে পিএইচডি করছিলেন তিনি। সম্প্রতি সেই পড়া শেষ হয়েছে। ৯ মার্চ সেই ডিগ্রির প্রশংসাপত্র আনতে কর্নাটকের বেলগাভিতে যাওয়ার কথা ছিল তার। সব ঠিকঠাক হয়ে গিয়েছিল। বিষয়টি তার ভাই দুর্গাপ্রসাদকেও জানিয়েছিলেন রাজ্যলক্ষ্মী। সেই সঙ্গে জানিয়েছিলেন গত কয়েক দিন ধরে মাথা যন্ত্রণায় ভুগছেন তিনি। কর্নাটক থেকে ফিরে চিকিৎসকের কাছে যাবেন সেটাও জানিয়েছিলেন ভাইকে।

পুলিশের ধারণা , ৯ মার্চ রাতেই বিছানা থেকে পড়ে মাথায় আঘাত পেয়ে মৃত্যু হয় রাজ্যলক্ষ্মীর। কিন্তু সেটা বুঝতে পারেনি তার ছেলে । প্রতিবেশিরা রাজলক্ষ্মীর কথা জানতে জানলে মা ঘুমাচ্ছে বলে উত্তর দিত শ্যাম। পুলিশ জানিয়েছে, প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, ছেলেটি মানসিক ভারসাম্যহীন।

এ বিভাগের অন্যান্য সংবাদ