বো ম্যাথ এন্ড কম্পিউটিং স্কুলের কম্পিউটার বিভাগের হেডটিচার আর নেই

প্রকাশিত: ১০:০০ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২১, ২০২২

বো ম্যাথ এন্ড কম্পিউটিং স্কুলের কম্পিউটার বিভাগের হেডটিচার আর নেই

 

লন্ডন প্রতিনিধি ঃ সিলেট মোগলগাও ইউনিয়নের আকিলপুর গ্রামের আব্দুল করিমের ৪র্থ ছেলে খালেছ আহমদের ইন্তেকাল করেয়াছেন । ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি ওয়া রাজিউন। রবিবার সকাল ৮ঃ৩০ মি. লন্ডনের একটি হাসপাতালে মৃত্যুবরন করেন । তার বয়স হয়েছিল ৩৮ বৎসর । তারঁ এ অকাল মৃত্যুতে পরিবারে নেমে আসে শোকের ছায়া ।তিনি খুব শান্ত ও হাস্যজ্জল ব্যক্তি ছিলেন ।পেশা জীবন তিনি একজন শিক্ষক ছিলেন । বাংলাদেশি কমিউনিটি অধ্যশিত বো এরিয়ার বো ম্যাথ এন্ড কম্পিউটিং স্কুলের কম্পিউটার সায়েন্সের বিভাগের প্রধান ছিলেন ।কমিউনিটির কাছে তিনি খুব ভাল শিক্ষক বলে পরিচিত ছিলেন।

তিনি ১৫ ছরেরও বেশি সময় ধরে স্কুলে কাজ করছিলেন। খালেছ তার শিক্ষকতার পাশাপাশি স্কুলের সহকর্মীদের এবং ছাত্রদের নামাজের তত্ত্বাবধান ও ঈমামতি করতেন গুরত্বের সহিত।এই উভয় ভূমিকার জন্য মোহাম্মদ খালেছের এই গুণ ছাত্রদের উপর অপরিসীম প্রভাব ফেলেছে।

খালেস মৃত্যু কালে স্ত্রী, তিন সন্তান রেখে গেছেন।
স্কুল থেকে মোহাম্মদ খালেছের পরিবারের সাথে যোগাযোগ এবং শোক বার্তা প্রেরন করা হয়েছে ।
ছাত্র, কর্মচারী, সহকর্মী এবং কমিউনিটির সবার অংশগ্রহনের মাধ্যেম দোয়ার আয়েজন করা হয়েছে । সমবেদনা জ্ঞাপনের জন্য শোক বই খোলা হয়েছে ।আপনি যদি শোক বইতে স্বাক্ষর করতে চান তবে এটি ২৩ ফেব্রুয়ারি বুধবার থেকে বো স্কুলের অভ্যর্থনায় রুমে পাওয়া যাবে।
খালেছের পরিবারের সাথে সমবেদনা জ্ঞাপন করতে স্কুল একটি ফান্ডরাইজিংয়ের ব্যবস্হা করেছে । যা এ লিংকে https://www.justgiving.com/crowdfunding/bowschool-এ গিয়ে আপনি করতে পারেন ।

অবশেষে, মোহাম্মদ খালেছের পরিবার আশা করেন আপনারা সবাই তার জানাজার নামাজে উপস্তিত হয়ে তার জন্য দোয়া করবেন ।২২ ফেব্রুয়ারি মঙ্গলবার জোহরের নামাজের পর ব্রিক লেন জামে মসজিদে মোহাম্মদ খালেসের জানাজা অনুষ্ঠিত হবে, ইনশাআল্লাহ।লাশ দেখার সময়
সকাল ১০টা ৪৫ মিনিট থেকে দুপুর ১২টা ৪৫ মিনিটের মধ্যে সালাহ।
যারা মরদেহ দেখতে চান তাদের এই সময়ে তাড়াতাড়ি আসার জন্য বিনীত অনুরোধ করছি।
বাদ জোহর জামাতের পর লাশ দাফনের জন্য শান্তি উদ্যানে নিয়ে যাওয়া হবে, ইনশাআল্লাহ।

দাফনের ঠিকানা হল: 1 Five Oaks Lane, Chigwell,

এ সংক্রান্ত আরও সংবাদ