SylhetNewsWorld | দেশে করোনায় ৩৬ জনের মৃত্যু,শনাক্ত ১২১৯৩ - SylhetNewsWorld
সর্বশেষ
 আত্মসমর্পণ করে আজ জামিন চাইবেন সম্রাট ইউক্রেনকে রাশিয়ার কাছে ভূখণ্ড ছাড়ার পরামর্শ কিসিঞ্জারের স্থান-কাল বুঝে উন্নয়ন পরিকল্পনার আহ্বান প্রধানমন্ত্রীর ঘরে বসে পাওয়া যাবে ভুমি সেবা: বিভাগীয় কমিশনার তারা ক্ষমতায় থেকেও ভালো নেই, ঘুম হয় না: মোশাররফ গণকমিশনের নামে কেউ বিশৃঙ্খলা করলে ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী ইউক্রেনের জন্য ৪০ বিলিয়ন মার্কিন ডলার সহায়তা অনুমোদন যুক্তরাষ্ট্রের গাফ্ফার চৌধুরীর মৃত্যুতে সিলেট অনলাইন প্রেসক্লাবের শোক অর্থনীতি নিয়ে জরুরি বৈঠকের নির্দেশ প্রধানমন্ত্রীর পাল্টা ব্যবস্থা, ফ্রান্স-ইতালি-স্পেনের ৮৫ কূটনীতিক বহিষ্কার করল রাশিয়া

দেশে করোনায় ৩৬ জনের মৃত্যু,শনাক্ত ১২১৯৩

  |  ১৩:১৩, ফেব্রুয়ারি ০২, ২০২২

দেশে করোনায় মৃত্যু বেড়েই চলছে। সর্বশেষ বুধবার (২ ফেব্রুয়ারি) সকাল ৮টা পর্যন্ত গত ২৪ ঘণ্টায় ৩৬ জনের মৃত্যু হয়েছে। আর ১২ হাজার ১৯৩ জনের মধ্যে সংক্রমণ ধরা পড়েছে। বুধবার (২ ফেব্রুয়ারি) স্বাস্থ্য অধিদফতরের করোনাবিষয়ক নিয়মিত সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

এর আগে মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) সকাল ৮টা পর্যন্ত গত ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে ৩১ জনের। আর ১৩ হাজার ১৫৪ জনের মধ্যে সংক্রমণ ধরা পড়ে। সোমবার (৩১ জানুয়ারি) ১৩ হাজার ৫০১ জন নতুন রোগী শনাক্ত ও ৩১ জনের মৃত্যু হয়েছিল। রবিবার (৩০ জানুয়ারি) করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ৩৪ জনের মৃত্যু হয়। আর ১২ হাজার ১৮৩ জনের শরীরে করোনা শনাক্ত হয়।

নতুন রোগীদের নিয়ে দেশে এ পর্যন্ত করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১৮ লাখ ২৪ হাজার ১৮০ জনে। তাদের মধ্যে মৃত্যু হয়েছে ২৮ হাজার ৪৬১ জনের।

উল্লেখ্য, ২০১৯ সালের শেষে চীনের উহানে প্রথম করোনার সংক্রমণ ধরা পড়ে। এরপর কয়েক মাসের মধ্যে এ ভাইরাস সারাবিশ্বে ছড়িয়ে পড়ে। দেশে প্রথম করোনা শনাক্ত হয় ২০২০ সালের ৮ মার্চ। আর প্রথম মৃত্যু হয় একই বছরের ১৮ মার্চ।

এ বিভাগের অন্যান্য সংবাদ