সর্বশেষ

যুক্তরাজ্য বিএনপি নেতা হাবিবুর রহমানের বাড়িতে পুলিশি তল্লাশির নিন্দা

  |  ২২:২৫, নভেম্বর ২৫, ২০২০

যুক্তরাজ্য প্রতিনিধি,

“যুক্তরাজ্য বিএনপির সাংস্কৃতিক সম্পাদক হাবিবুর রহমানের বাড়িতে পুলিশের তল্লাশিতে কোকো স্মৃতি সংসদ ইউরোপের নিন্দা।

বাংলাদেশ জাতীয়তাবাদী দল যুক্তরাজ্য শাখার সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হাবিবুর রহমানের বাংলাদেশের গ্রামের বাড়ী
সিলেটের বিশ্বনাথ উপজেলার উত্তর দৌলতপুর(মোকাম বাড়ী) গত ২৪ নভেম্বর মধ্য রাতে পুলিশে তল্লাশি করে।

রাজনৈতিক কারনে বিশ্বনাথ থানা পুলিশ বিএনপির নেতার বাড়ীতে তল্লাশি এবং হয়রানিমুলক এমন নেক্কারজনক ঘটনায় আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদ কেন্দ্রীয় কমিটির সহ সাধারণ সম্পাদক ও ইউরোপ এর প্রধান সমন্বয়কারী এম আলী চৌধুরী, কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক শেখ এমরান হোসেন, ইউরোপ সভাপতি সোহেল আহমদ ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জুয়েল আহমদ তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

এক প্রতিবাদ বার্তায় এই শীর্ষস্থানীয় নেতৃবৃন্দ ইউরোপের সকল নেতৃবৃন্দের পক্ষে নিন্দা জানিয়ে বলেন,বিএনপির নেতা কর্মীর বাড়ী তল্লাশির নামে এই স্বৈরাচারী সরকার তাদের বেপরোয়া কর্মীদের দিয়ে আমাদের নেতাদের কর্মীদের বাড়িতে হুমকি ধামকি ও হয়রানি করছে।
জনগণের মধ্যে ভীতি ও আতংক ছড়িয়ে
দিয়ে চিরদিন রাষ্ট্রক্ষমতায় থাকার জন্য বর্তমান শাসকগোষ্টী আমাদের নেতাকর্মীদের বিরুদ্ধে অযথা হয়রানি ও গায়েবি মামলা এবং বাড়ি বাড়ি তল্লাশির ঘটনায় বোঝা যায় এই অবৈধ সরকার পরিকল্পিতভাবে বিএনপিকে নিশ্চিন্ন করার গভীর চক্রান্তে লিপ্ত।

এবং দেশের গনতন্ত্র ও মানুষের ভোটাধিকার রক্ষায় বিএনপির একনিষ্ট নেতা ও কর্মীবৃন্দ নিরলস কাজ করে যাচ্ছে বলেই আজ তাদের বাড়িতে এই রকম নেক্কারজনক তল্লাশি করা হচ্ছে।তাই নেতৃবৃন্দদের হয়রানি বন্ধ করার জোর দাবি জানানো যাচ্ছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ