SylhetNewsWorld | ব্রিটেনে ১৬টি বিড়াল হত্যার অভিযোগে সিকিউরিটি গার্ডের ৫ বছরের জেল - SylhetNewsWorld
সর্বশেষ
 চট্টগ্রামে প্রধানমন্ত্রী বাংলাদেশের সাথে পরিবেশ-বান্ধব নৌপরিবহন সেক্টর গড়ে তুলতে যুক্তরাজ্যের আগ্রহ প্রকাশ হিজাব ইস্যুতে বিক্ষোভে নিহত ২০০, স্বীকার করলো ইরান খালেদা জিয়ার বাসার সামনে পুলিশের তল্লাশি চৌকি সেচ্ছাসেবক দল সুইডেন শাখার সদস্য সংগ্রহ কর্মসূচি সিলেটে লিভার সংক্রান্ত সচেতনামূলক সভা অনুষ্ঠিত অশ্রুঝরা মুনাজাতে লাখো মানুষের ‘আমিন’ ধ্বনি : সমাপ্ত হলো ঐতিহাসিক ইজতেমা সিলেটে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন জেলা পরিষদ চেয়ারম্যান এডভোকট নাসির উদ্দিন খান সামাদ আজাদ ও ড. হারিছ আলী স্মৃতি বৃত্তি-২০২২ পরীক্ষা অনুষ্ঠিত স্পেনে বৃহত্তর কুমিল্লা সমিতির অভিষেক অনুস্টিত

ব্রিটেনে ১৬টি বিড়াল হত্যার অভিযোগে সিকিউরিটি গার্ডের ৫ বছরের জেল

  |  ১৫:২৭, আগস্ট ০১, ২০২১

রাতের বেলা ধারাবাহিকভাবে ১৬ টি বিড়ালকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগে এক সিকিউরিটি গার্ডকে জেল দন্ড দেয়া হয়েছে। যার ফলে তাকে পাঁচ বছরেরও বেশি সময় ধরে জেল খাটতে হবে।

স্টিভেন বুকেট অক্টোবর ২০১৮ থেকে জুন ২০১৯ এর মধ্যে ব্রাইটনের আশেপাশে নয়টি বিড়াল হত্যা করেছিলেন এবং আরো সাতটি বিড়ালকে আহত করেছিলেন।

৫৪ বছর বয়সী স্টিভেন ১৬ টি অপরাধমূলক কর্মকান্ড এবং ছুরি রাখার অভিযোগ অস্বীকার করেছেন ।কিন্তু জুন মাসে তাকে কোর্টে দোষী সাব্যস্ত করা হয়।

স্টিভেন বুকেট যাকে এখন “ব্রাইটনের বিড়াল ঘাতক” হিসাবে অভিহিত করা হয়। তাকে হোভ ক্রাউন কোর্টে পাঁচ বছর এবং তিন মাসের কারাদন্ডে দন্ডিত করা হয়েছে।

বুকেটকে সাজা দেওয়ার আগে বেশ কয়েকটি বিড়ালের মালিক আদালতে বিড়াল হত্যার সম্পর্কে বক্তব্য দিয়েছেন।

ক্যাথরিন ম্যাটক বলেছিলেন যে তিনি তার বিড়াল যার নাম অ্যালান তার সম্পর্কে ভাবতে পারেননি যে সে মৃত। তার হাতে উষ্ণ রক্তে জর্জরিত ছিল বিড়ালটি। তিনি তার “কৌতুকপূর্ণ নির্দোষ প্রকৃতির বিড়ালটি” সম্পর্কেও।”

এমা সুলিভান আদালতকে জানান, তিনি তার বিড়াল গিজমোকে তার সামনের দরজার ফুটপাতে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখেছেন। তিনি বলেছিলেন, “আমি পুরোপুরি হতাশ ছিলাম। আমি কষ্টে কাঁদছিলাম,এটি সম্পূর্ণ অসহনীয় ছিল।”

এ বিভাগের অন্যান্য সংবাদ