SylhetNewsWorld | কিশোরী ফাতিমার খোঁজে ব্রিটিশ পুলিশের অভিযান - SylhetNewsWorld
সর্বশেষ
 স্পেনে অনুষ্ঠিত হলো বৃহত্তর নোয়াখালী সমিতি’র অভিষেক বাজেট অনুষ্ঠানে মেয়র আরিফের ঘোষণায় বিব্রত সাংবাদিকরা স্পেন থেকে আফগানিস্তান থেকে উদ্ধারকৃত ছয়জন বাংলাদেশীকে দেশে প্রত্যাবর্তন বাংলাদেশ দূতাবাস এথেন্স-এ ইলেক্ট্রনিক পাসপোর্ট সেবার আনুষ্ঠানিক উদ্বোধন স্বাধীনতার সূবর্ন জয়ন্তিতে স্পেনে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন বসিলায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়িতে অভিযান, আটক ১ জার্মানি থেকে অবৈধ বাংলাদেশিদের দ্রুত ফেরাতে চায় সরকার অন্যকে বাঁচাতে গিয়ে প্রাণ দিলেন রুশ মন্ত্রী নর্থ মেসিডোনিয়ার হাসপাতালে আগুন, ১০ কোভিড রোগীর মৃত্যু সাবেক কর্মকর্তাদের দেশে ফেরার আহ্বান জানিয়েছেন তালেবান প্রধানমন্ত্রী

কিশোরী ফাতিমার খোঁজে ব্রিটিশ পুলিশের অভিযান

  |  ১৭:১২, জুলাই ২৫, ২০২১

যুক্তরাজ্যের ম্যানচেস্টার থেকে নিখোঁজ কিশোরী ফাতিমা কাদিরের (১১) খোঁজে অভিযান চালাচ্ছে পুলিশ।

ফাতিমা স্থানীয় সময় বৃহস্পতিবার রাতে ম্যানচেস্টারের বোস্টনে নিজ বাড়ি থেকে বের হয়ে ট্রেনে লন্ডনে যায় বলে গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে। এরপর থেকে তার কোনো খোঁজ পাওয়া যায়নি।

বাবা-মাকে না জানিয়েই স্থানীয় সময় বৃহস্পতিবার রাতে বাড়ি ছাড়ে ফাতিমা। রাত সোয়া ৮টার দিকে বোস্টন রেল স্টেশনে পৌঁছায় সে।

স্টেশনের সিসিটিভি ক্যামেরায় দুজন অপরিচিত নারী-পুরুষের সাথে কথা বলতে দেখা যায় তাকে। তাদের সঙ্গে লন্ডনগামী ট্রেনের একই কামরাতে ওঠে ফাতিমা।

লন্ডন ব্রিজ টিউব স্টেশন থেকে ফাতিমার কোনো খোঁজ পায়নি পুলিশ। ফাতিমার নিখোঁজে জড়িত সন্দেহে অজ্ঞাত পরিচয় ওই নারী-পুরুষেরও সন্ধান করছে পুলিশ।

এদিকে, ফাতিমার বাবা আসেম আর মা মিসরা তাকে খুঁজে দেওয়ার জন্য আবেদন জানিয়েছেন।ফাতিমাকে তাদের কিংবা পুলিশের সঙ্গে যোগাযোগ করার আহ্বান জানিয়েছেন তারা।

এ বিভাগের অন্যান্য সংবাদ