SylhetNewsWorld | টাইগারদের রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর অভিনন্দন - SylhetNewsWorld
সর্বশেষ
 স্পেনে অনুষ্ঠিত হলো বৃহত্তর নোয়াখালী সমিতি’র অভিষেক বাজেট অনুষ্ঠানে মেয়র আরিফের ঘোষণায় বিব্রত সাংবাদিকরা স্পেন থেকে আফগানিস্তান থেকে উদ্ধারকৃত ছয়জন বাংলাদেশীকে দেশে প্রত্যাবর্তন বাংলাদেশ দূতাবাস এথেন্স-এ ইলেক্ট্রনিক পাসপোর্ট সেবার আনুষ্ঠানিক উদ্বোধন স্বাধীনতার সূবর্ন জয়ন্তিতে স্পেনে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন বসিলায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়িতে অভিযান, আটক ১ জার্মানি থেকে অবৈধ বাংলাদেশিদের দ্রুত ফেরাতে চায় সরকার অন্যকে বাঁচাতে গিয়ে প্রাণ দিলেন রুশ মন্ত্রী নর্থ মেসিডোনিয়ার হাসপাতালে আগুন, ১০ কোভিড রোগীর মৃত্যু সাবেক কর্মকর্তাদের দেশে ফেরার আহ্বান জানিয়েছেন তালেবান প্রধানমন্ত্রী

টাইগারদের রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর অভিনন্দন

  |  ১৬:৩১, জুলাই ২৫, ২০২১

জিম্বাবুয়ের বিপক্ষে ২-১ ব্যবধানে টি-টোয়েন্টি সিরিজে জয় লাভ করায় বাংলাদেশ ক্রিকেট দলের খেলোয়াড়, কোচ ও ম্যানেজারসহ সংশ্লিষ্ট সবাইকে অভিনন্দন জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রোববার (২৫ জুলাই) প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে পাঠানো এক অভিনন্দন বার্তায় এ তথ্য জানানো হয়।

তিন ম্যাচ সিরিজের শেষ টি-টোয়েন্টিতে ১৯৪ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমেছিল বাংলাদেশ। টি-টোয়েন্টিতে জিম্বাবুয়ের দ্বিতীয় সর্বোচ্চ রান টপকাতে বাংলাদেশকে কঠিন পরীক্ষা দিতে হলেও ৪ বল হাতে রেখেই ৫ উইকেটের জয়ে শেষ পর্যন্ত সিরিজ জিতে নিয়েছে ২-১ ব্যবধানে।

দলের জয়ে সৌম্য, শামীম ছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। খেলেন ২৮ বলে ৩৪ রানের ইনিংস। সিরিজ ও ম্যাচ সেরা হয়েছেন সৌম্য সরকার।

এ বিভাগের অন্যান্য সংবাদ