SylhetNewsWorld | ফিলিস্তিনিদের ১০ ট্রাকভর্তি খাদ্য ও শিক্ষা উপকরণ দিচ্ছে তুরস্ক - SylhetNewsWorld
সর্বশেষ
 নতুন বছর কে স্বাগত জানাতে বর্ণিল সাজে স্পেন গ্রেটার সিলেট এসোসিয়েশন ইন স্পেনের নির্বাচন কমিশন গঠন স্পেনের মন্ত্রীর সাথে বাংলাদেশের রেলমন্ত্রীর দ্বিপক্ষীয় বৈঠক অনুষ্ঠিত মাদ্রিদে গাজীপুর এসোসিয়েশনের নতুন কমিটি গঠন গ্রিসে রন্ধন শিল্পের প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ বিতরণ করলেন প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে বাংলাদেশিদের জন্য শ্রমবাজার উন্মুক্ত ও বাংলা স্কুল প্রতিষ্ঠা সিলেট সদর উপজেলা ওয়েলফেয়ার এসোসিয়েশন ফ্রান্সের কমিটি সিলেট চেম্বারের নির্বাচন শতভাগ নিরপেক্ষ করতে আমরা বদ্ধপরিকর: জলিল প্রবাসী কল্যাণ মন্ত্রীকে গ্রীস আওয়ামী লীগের সংবর্ধনা পাঁচদিনের সফরে প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে

ফিলিস্তিনিদের ১০ ট্রাকভর্তি খাদ্য ও শিক্ষা উপকরণ দিচ্ছে তুরস্ক

  |  ০৯:৩০, জুন ১৭, ২০২১

ফিলিস্তিনিদের জন্য ১০ ট্রাকভর্তি খাদ্যসামগ্রী ও শিক্ষা উপকরণ পাঠানোর প্রস্তুতি নিচ্ছে তুরস্ক। ইসরাইলি নিপীড়নের শিকার ভুক্তভোগীদের সহায়তা করতে বছরব্যাপী উদ্যোগের অংশ হিসেবে এ সহায়তা দেওয়া হবে।

তুরস্কের সংবাদমাধ্যম ডেইলি সাবাহ এ তথ্য জানায়।

তার্কিশ রেড ক্রিসেন্টের প্রধান কেরেম কিনিক মিসরে গিয়ে গাজায় সহায়তা ত্বরান্বিত করার জন্য অসংখ্যবার বৈঠকে বসেন। ইতোমধ্যে ফিলিস্তিনিদের চাওয়া অনুযায়ী দুটি অ্যাম্বুলেন্স সরবরাহ করা হয়েছে।

তিনি আরও বলেন, কায়রো থেকে ১০ ট্রাকভর্তি সহায়তা দ্রুত ফিলিস্তিনে পৌঁছে দেওয়া হবে।

তার্কিশ রেড ক্রিসেন্ট ইসরাইলি হামলায় আহতদের সহায়তা অব্যাহত রেখেছে বলে জানান কিনিক।

তিনি আরও বলেন, আমরা ফিলিস্তিনিদের সহায়তা করে যাব। ১০ ট্রাকের মধ্যে ছয়টিতে রয়েছে দুই হাজার ফুড পার্সেল এবং বাকিগুলোতে আমাদের শিক্ষা মন্ত্রণালয় থেকে দেওয়া শিক্ষা উপকরণ, হাইজিন কিট, খেলনা এবং মেডিকেল সরঞ্জাম রয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ