SylhetNewsWorld | ফিলিস্তিনিদের ১০ ট্রাকভর্তি খাদ্য ও শিক্ষা উপকরণ দিচ্ছে তুরস্ক - SylhetNewsWorld
সর্বশেষ
 স্থান-কাল বুঝে উন্নয়ন পরিকল্পনার আহ্বান প্রধানমন্ত্রীর ঘরে বসে পাওয়া যাবে ভুমি সেবা: বিভাগীয় কমিশনার তারা ক্ষমতায় থেকেও ভালো নেই, ঘুম হয় না: মোশাররফ গণকমিশনের নামে কেউ বিশৃঙ্খলা করলে ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী ইউক্রেনের জন্য ৪০ বিলিয়ন মার্কিন ডলার সহায়তা অনুমোদন যুক্তরাষ্ট্রের গাফ্ফার চৌধুরীর মৃত্যুতে সিলেট অনলাইন প্রেসক্লাবের শোক অর্থনীতি নিয়ে জরুরি বৈঠকের নির্দেশ প্রধানমন্ত্রীর পাল্টা ব্যবস্থা, ফ্রান্স-ইতালি-স্পেনের ৮৫ কূটনীতিক বহিষ্কার করল রাশিয়া যুক্তরাজ্যের ২৫ শতাংশ মানুষ একবেলা কম খাচ্ছেন: ইপসোস সিলেটের অসহায় দুর্গত মানুষের পাশে সরকার নেই : কাইয়ুম চৌধুরী

ফিলিস্তিনিদের ১০ ট্রাকভর্তি খাদ্য ও শিক্ষা উপকরণ দিচ্ছে তুরস্ক

  |  ০৯:৩০, জুন ১৭, ২০২১

ফিলিস্তিনিদের জন্য ১০ ট্রাকভর্তি খাদ্যসামগ্রী ও শিক্ষা উপকরণ পাঠানোর প্রস্তুতি নিচ্ছে তুরস্ক। ইসরাইলি নিপীড়নের শিকার ভুক্তভোগীদের সহায়তা করতে বছরব্যাপী উদ্যোগের অংশ হিসেবে এ সহায়তা দেওয়া হবে।

তুরস্কের সংবাদমাধ্যম ডেইলি সাবাহ এ তথ্য জানায়।

তার্কিশ রেড ক্রিসেন্টের প্রধান কেরেম কিনিক মিসরে গিয়ে গাজায় সহায়তা ত্বরান্বিত করার জন্য অসংখ্যবার বৈঠকে বসেন। ইতোমধ্যে ফিলিস্তিনিদের চাওয়া অনুযায়ী দুটি অ্যাম্বুলেন্স সরবরাহ করা হয়েছে।

তিনি আরও বলেন, কায়রো থেকে ১০ ট্রাকভর্তি সহায়তা দ্রুত ফিলিস্তিনে পৌঁছে দেওয়া হবে।

তার্কিশ রেড ক্রিসেন্ট ইসরাইলি হামলায় আহতদের সহায়তা অব্যাহত রেখেছে বলে জানান কিনিক।

তিনি আরও বলেন, আমরা ফিলিস্তিনিদের সহায়তা করে যাব। ১০ ট্রাকের মধ্যে ছয়টিতে রয়েছে দুই হাজার ফুড পার্সেল এবং বাকিগুলোতে আমাদের শিক্ষা মন্ত্রণালয় থেকে দেওয়া শিক্ষা উপকরণ, হাইজিন কিট, খেলনা এবং মেডিকেল সরঞ্জাম রয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ