SylhetNewsWorld | অবৈধভাবে যুক্তরাষ্ট্রে আসবেন না: গুয়েতেমালায় কমলা হ্যারিস - SylhetNewsWorld
সর্বশেষ
 নতুন বছর কে স্বাগত জানাতে বর্ণিল সাজে স্পেন গ্রেটার সিলেট এসোসিয়েশন ইন স্পেনের নির্বাচন কমিশন গঠন স্পেনের মন্ত্রীর সাথে বাংলাদেশের রেলমন্ত্রীর দ্বিপক্ষীয় বৈঠক অনুষ্ঠিত মাদ্রিদে গাজীপুর এসোসিয়েশনের নতুন কমিটি গঠন গ্রিসে রন্ধন শিল্পের প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ বিতরণ করলেন প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে বাংলাদেশিদের জন্য শ্রমবাজার উন্মুক্ত ও বাংলা স্কুল প্রতিষ্ঠা সিলেট সদর উপজেলা ওয়েলফেয়ার এসোসিয়েশন ফ্রান্সের কমিটি সিলেট চেম্বারের নির্বাচন শতভাগ নিরপেক্ষ করতে আমরা বদ্ধপরিকর: জলিল প্রবাসী কল্যাণ মন্ত্রীকে গ্রীস আওয়ামী লীগের সংবর্ধনা পাঁচদিনের সফরে প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে

অবৈধভাবে যুক্তরাষ্ট্রে আসবেন না: গুয়েতেমালায় কমলা হ্যারিস

  |  ০৭:৪৬, জুন ০৮, ২০২১

গুয়েতেমালা সফররত মার্কিন ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিস দেশটির নাগরিকদের অবৈধভাবে যুক্তরাষ্ট্রে প্রবেশ না করার আহ্বান জানিয়েছেন।

ভাইস প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব নেওয়ার পর প্রথমবারের মতো বিদেশ সফরে গুয়েতেমালায় গিয়ে সোমবার তিনি ওই আহ্বান চানান। খবর বিবিসির।

তিনি বলেন, অবৈধভাবে যুক্তরাষ্ট্রে প্রবেশের চেষ্টা বিপজ্জনক এবং এর মাধ্যমে মূলত পাচারকারীরাই লাভবান হয়ে থাকে। একই সঙ্গে তিনি হুশিয়ারি উচ্চারণ করে বলেন, অবৈধ পথে যুক্তরাষ্ট্রে প্রবেশের চেষ্টাকারীদের সীমান্ত থেকেই ফিরিয়ে দেওয়া হবে।

পরে গুয়েতেমালার প্রেসিডেন্ট আলেজান্দ্রো গিয়াম্মাত্তেইয়ের সঙ্গে যৌথ সংবাদ সম্মেলনে কমলা হ্যারিস বলেন, অবৈধ পথে কেউ যুক্তরাষ্ট্র আসবেন না।

তিনি আরও বলেন, অবৈধ পথে যুক্তরাষ্ট্রে প্রবেশের জন্য জড়ো হলে, সীমান্ত থেকেই তাদের ফিরিয়ে দেওয়া হবে।

কমলা হ্যারিস বলেন, অবৈধ অভিবাসন ইস্যু দীর্ঘদিন ধরে চলমান একটি সমস্যা। এ সমস্যা সমাধানে যুক্তরাষ্ট্র ও গুয়েতেমালা একসঙ্গে কাজ করব।

এ বিভাগের অন্যান্য সংবাদ