SylhetNewsWorld | পাকিস্তানে দুই ট্রেনের সংঘর্ষে নিহত ৩০ - SylhetNewsWorld
সর্বশেষ
 স্থান-কাল বুঝে উন্নয়ন পরিকল্পনার আহ্বান প্রধানমন্ত্রীর ঘরে বসে পাওয়া যাবে ভুমি সেবা: বিভাগীয় কমিশনার তারা ক্ষমতায় থেকেও ভালো নেই, ঘুম হয় না: মোশাররফ গণকমিশনের নামে কেউ বিশৃঙ্খলা করলে ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী ইউক্রেনের জন্য ৪০ বিলিয়ন মার্কিন ডলার সহায়তা অনুমোদন যুক্তরাষ্ট্রের গাফ্ফার চৌধুরীর মৃত্যুতে সিলেট অনলাইন প্রেসক্লাবের শোক অর্থনীতি নিয়ে জরুরি বৈঠকের নির্দেশ প্রধানমন্ত্রীর পাল্টা ব্যবস্থা, ফ্রান্স-ইতালি-স্পেনের ৮৫ কূটনীতিক বহিষ্কার করল রাশিয়া যুক্তরাজ্যের ২৫ শতাংশ মানুষ একবেলা কম খাচ্ছেন: ইপসোস সিলেটের অসহায় দুর্গত মানুষের পাশে সরকার নেই : কাইয়ুম চৌধুরী

পাকিস্তানে দুই ট্রেনের সংঘর্ষে নিহত ৩০

  |  ০৭:৩১, জুন ০৭, ২০২১

পাকিস্তানে দুটি দ্রুতগামী ট্রেনের মধ্যে সংঘর্ষে কমপক্ষে ৩০ যাত্রী প্রাণ হারিয়েছেন। এতে আহত হয়েছেন আরও অর্ধশতাধিক যাত্রী।

পুলিশ ও উদ্ধারকর্মীদের বরাত দিয়ে পকিস্তানের দৈনিক ডন ও আরব নিউজের খবরে বলা হয়, সোমবার সকালে লাইনচ্যুৎ একটি ট্রেনের সঙ্গে আরেকটি দ্রুতগামী ট্রেনের সংঘর্ষে ওই হতাহতের ঘটনা ঘটে।

সিন্ধু প্রদেশের ঘোটকি জেলার পুলিশ কর্মকর্তা ওসমান আবদুল্লাহ বলেন, মিল্লাত এক্সপ্রেস লাইনচ্যুৎ হলে এতে স্যার সৈয়দ এক্সপ্রেস ট্রেন ধাক্কা দেয়।

তিনি আরও বলেন, গ্রামের মানুষ, উদ্ধারকর্মী এবং পুলিশ সদস্যরা মৃত এবং আহতদের স্থানীয় হাসপাতালে নিয়ে যাচ্ছেন।

কেন ট্রেন লাইনচ্যুৎ হয়েছে এবং সংঘর্ষের ঘটনা ঘটলো তা এখন পর্যন্ত পরিষ্কার নয়।

পাকিস্তানে ট্রেন দুর্ঘটনা সাধারণ বিষয়। দেশটির সরকার ট্রেনের সিগন্যাল সিস্টেম এবং রেললাইনের উন্নয়নে তেমন একটা নজর দেয় না। ফলে দুর্ঘটনা বেড়েই চলেছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ