সর্বশেষ
 অস্তিত্ব সংকটে সর্ব ইউরোপীয়ান আওয়ামী লীগ অনিয়মের অভিযোগ এসআই হাসান ও এক সাংবাদিক মিলে সিসি ক্যামেরার ফুটেজ পাল্টায় এসআই আকবর গ্রেফতার! প্রবাসের রাজনীতিতে আওয়ামী লীগের দলীয় কোন্দলের কারণে দুর্বল হচ্ছে সংগঠন মোঃ মশিয়ার রহমান  এস.আই আকবরকে ধরিয়ে দিতে ১০ লক্ষ টাকা পুরস্কার ঘোষণা! জগন্নাথপুরে হত্যার মামলার ওয়ারেন্টের আসামী গ্রেফতার প্রবীণ সাংবাদিক আজিজ আহমদ সেলিমের মৃত্যুতে অনলাইন প্রেসক্লাবের শোক রায়হান হত্যা: ৭২ ঘণ্টার মধ্যে এসআই আকবরকে গ্রেফতারের দাবি রায়হান হত্যার প্রতিবাদে বৃহত্তর পশ্চিম সদরবাসীর মানববন্ধন কুলাউড়ায় ‘জুবেদ চৌধুরী ক্রীড়া ও ফুটবল একাডেমী’র আত্মপ্রকাশ

৫ জন গ্রেফতার

  |  ২২:১১, সেপ্টেম্বর ২৭, ২০২০

সিলেটে এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে গণধর্ষণ মামলার রাজন নামের আরেক আসমিকে গ্রেফতার করেছে আইন-শৃঙ্খলা বাহিনী।
রবিবার (২৮ সেপ্টেম্বর) দিবাগত রাত ১টার দিকে ফেঞ্জুগঞ্জ উপজেলার কচুয়া নয়াটিলা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় রাজনকে সহযোগিতায় করায় আইনুল নামের আরেক ব্যক্তিকেও গ্রেফতার করা হয়।

  1. র‌্যাব ও ডিবি সূত্রে জানায়, সিলেটে এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে গণধর্ষণ মামলার রাজন নামের আরেক আসমিকে ফেঞ্জুগঞ্জ উপজেলার কচুয়া নয়াটিলা এলাকা তার এক আত্মীয়ের বাড়িতে আত্মগোপনে রয়েছেন; এমন খবরে অভিযান চালানো হয়। পরে রাত ১টার দিকে রাজন ও তার সহযোগি আইনুলকে গ্রেফতার করা হয়। গ্রেফতারেরে পর তাকে সিলেট নিয়ে আসা হয়েছে। রাজন ওই মামলার অজ্ঞাত আসামি ছিলেন বলে জানা গেছে।

এর আগে ওই মামলার আরেক আসামি মাহবুবুর রহমান রনিকে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ থেকে গ্রেফতার করে র‌্যাবের একটি দল। অন্যদিকে নবীগঞ্জ উপজেলা থেকে রবিউলকে গ্রেফতার করে হবিগঞ্জ জেলা পুলিশ। এছাড়া রবিবার সকালে সিলেট বিভাগের পৃথক দুই স্থান থেকে মামলার প্রধান আসামী সাইফুর রহমান এবং অর্জুন লস্করকে গ্রেফতার করা হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ