সর্বশেষ
 নকশী বাংলা ফাউন্ডেশন সিলেটের ইফতার ও দোয়া মাহফিল সাবেক সাংসদ দিলদার হোসেন সেলিম এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন এম আসকির আলী গ্রীসে বিয়ানীবাজার এর যুবক নিখোঁজ।খুঁজে পেতে সাহায্য কামনা স্পেনের রাজার কাছে পরিচয় পত্র প্রদান করলেন বাংলাদেশের রাষ্ট্রদূত সহজ হলো স্পেনের অভিবাসী আইন, সুবিধা পাবে বাংলাদেশিরা প্রফেসর সিরাজ ওয়াজিদ-এর ভ্রমণকাহিনী গ্রন্থ ‘ভারতের পথে পথে’ এখন বাজারে পাওয়া যাচ্ছে গ্রীসে দুই ভাই এর খুনি শনাক্ত দুই নারীকে ‘কন্ট্রাক্ট ম্যারেজ’ করেছিলেন মামুনুল ফরেন ফ্রেন্ডশিপ অর্গানাইজেশন ট্রাষ্টের উদ্যোগে মাহে রমজানের কর্মসূচী বাস্থবায়ন স্পেনের মাদ্রিদ কমিউনিটির আঞ্চলিক সংসদ নির্বাচনে প্রচারণা

ইতালি প্রবাসীকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা

  |  ১৬:০৯, এপ্রিল ১৪, ২০২১

ফরিদপুরের ভাঙ্গা পৌরসভার ২নং ওয়ার্ড নওপাড়া বাসস্ট্যান্ডে ইতালির নাগরিক প্রবাসী মাসুদ রানাকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা।

মঙ্গলবার রাত সাড়ে ৮টায় বাড়ির পাশে বাসস্ট্যান্ডে মাসুদ চা খেতে গেলে ইমদাদুল হক ও তার ছেলে রিজুর নেতৃত্বে সন্ত্রাসীরা তাকে কুপিয়ে হত্যা করে বলে অভিযোগ পাওয়া গেছে।

মাসুদ রানা গজারিয়া গ্রামের হারুন মাতুব্বরের ছেলে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

পুলিশ জানায়, পূর্বশত্রুতার জেরে গজারিয়া গ্রামে ইমদাদুল হক ও রাজ্জাক ফকিরের মধ্যে দীর্ঘদিন ধরে মারামারি ও মামলা চলে আসছিল।

৪-৫ মাস আগেও দুপক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এতে প্রায় ২০ জন আহত হয়েছিলেন। এ ঘটনার জেরে রাজ্জাক ফকিরের দলের মাসুদ রানাকে একা পেয়ে সন্ত্রাসীরা তাকে কুপিয়ে হত্যা করে।

মাসুদ রানা প্রায় ২০ বছর ধরে ইটালিতে পরিবার নিয়ে বসবাস করে আসছিলেন। কয়েক মাস হলো তিনি দেশে এসেছেন। পৌর নির্বাচনে কমিশনার পদে প্রার্থী হওয়ার কথা ছিল তার।

এ বিভাগের অন্যান্য সংবাদ