SylhetNewsWorld | ইতালি প্রবাসীকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা - SylhetNewsWorld
সর্বশেষ
 পাঁচদিনের সফরে প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে পাঁচদিনের সফরে প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে স্পেনে বাংলাদেশী শিশুরা স্পানিশ ক্লাবে ক্রীড়া নৈপূণ্য প্রদর্শন করছে বেগম জিয়ার রোগমুক্তির কামনায় কোকো স্মৃতি সংসদ ইউরোপের দোয়া এনআরবি ব্যাংকের ভাইস চেয়ারম্যান মোঃ জামিল ইকবাল দেশের দ্বিতীয় সর্বোচ্চ করদাতা নির্বাচিত স্পেনে স্থানীয় সাংবাদিকদের সাথে নির্বাচন কমিশনের মতবিনিময় সভা মাদ্রিদে গাজীপুর এসোসিয়েশনের নতুন কমিটি গঠন স্পেনে নির্বাচন কমিশনার খোরশেদ আলম মজুমদার, সদস্য সচিব মোঃ দুলাল সাফা বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেনের নির্বাচন কমিশন গঠন স্পেনে “ভালিয়ান্তে বাংলার” উদ্দ্যোগে স্পানিশ ক্লাস চালু

ইতালি প্রবাসীকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা

  |  ১৬:০৯, এপ্রিল ১৪, ২০২১

ফরিদপুরের ভাঙ্গা পৌরসভার ২নং ওয়ার্ড নওপাড়া বাসস্ট্যান্ডে ইতালির নাগরিক প্রবাসী মাসুদ রানাকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা।

মঙ্গলবার রাত সাড়ে ৮টায় বাড়ির পাশে বাসস্ট্যান্ডে মাসুদ চা খেতে গেলে ইমদাদুল হক ও তার ছেলে রিজুর নেতৃত্বে সন্ত্রাসীরা তাকে কুপিয়ে হত্যা করে বলে অভিযোগ পাওয়া গেছে।

মাসুদ রানা গজারিয়া গ্রামের হারুন মাতুব্বরের ছেলে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

পুলিশ জানায়, পূর্বশত্রুতার জেরে গজারিয়া গ্রামে ইমদাদুল হক ও রাজ্জাক ফকিরের মধ্যে দীর্ঘদিন ধরে মারামারি ও মামলা চলে আসছিল।

৪-৫ মাস আগেও দুপক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এতে প্রায় ২০ জন আহত হয়েছিলেন। এ ঘটনার জেরে রাজ্জাক ফকিরের দলের মাসুদ রানাকে একা পেয়ে সন্ত্রাসীরা তাকে কুপিয়ে হত্যা করে।

মাসুদ রানা প্রায় ২০ বছর ধরে ইটালিতে পরিবার নিয়ে বসবাস করে আসছিলেন। কয়েক মাস হলো তিনি দেশে এসেছেন। পৌর নির্বাচনে কমিশনার পদে প্রার্থী হওয়ার কথা ছিল তার।

এ বিভাগের অন্যান্য সংবাদ