সর্বশেষ
 আওয়ামী লীগের নেতৃত্বেই এসেছে বাঙালির সব অর্জন: তথ্যমন্ত্রী ইরানের নতুন প্রেসিডেন্টকে শেখ হাসিনার অভিনন্দন ভারত টিকার টাকা ফেরত দেবে কি না, যা বললেন অর্থমন্ত্রী ইরানের ওপর থেকে ১০৪০টি নিষেধাজ্ঞা প্রত্যাহারে রাজি যুক্তরাষ্ট্র জেনে বুঝেই এনআইডি সেবাকে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অধীনে আনছি: স্বরাষ্ট্রমন্ত্রী একদিনে শনাক্ত সাড়ে ৫ হাজার ছাড়িয়েছে, মৃত্যু আরও ৮৫ বৃটিশ যুদ্ধজাহাজের দিকে গোলা ছুড়ল রাশিয়া বাঘার সাবেক চেয়ারম্যান আতাউর রহমান মুকিত স্মরনে প্যারিসে শোকসভা সুইজারল্যান্ডে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন ইউরো-বাংলা প্রেসক্লাবের মহিলা সম্পাদিকা সুলতানা খান ভারতে ধরা পড়ল করোনার ডেল্টা প্লাস প্রজাতি, আক্রান্ত ২১

কলাগাছের ভেলায় নদী পারের সময় বাবা-ছেলের মর্মান্তিক মৃত্যু

  |  ১৮:৩৭, মার্চ ১৯, ২০২১

কলাগাছের ভেলায় নদী পারের সময় নরসিংদীর মনোহরদীতে বহ্মপুত্র নদীতে ডুবে বাবা ছেলের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

শুক্রবার বেলা ১১টার দিকে উপজেলার শকুন্দী ইউনিয়নের দীঘাকান্দি গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মো. জাকারিয়া ফরাজী (৫০) ও তার ছেলে মো. সাজিদ ফরাজী (৭)। তারা শকুন্দি ইউনিয়নের দীঘাকান্দি গ্রামের ফরাজী বাড়ির বাসিন্দা।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, নিহত জাকারিয়া ফরাজী পেশায় একজন কৃষক। তার কৃষি জমি নদীর পাড়ে। সকালে মাঠে যাওয়ার সময় তার শিশু সন্তান তার সঙ্গে যাওয়ার বায়না ধরে। পরে তাকে নিয়ে মাঠে যাচ্ছিলে। এ সময় কলাগাছের ভেলা দিয়ে বহ্মপুত্র নদী পার হওয়ার সময় তার শিশু সন্তান নদীতে পড়ে যায়।

সন্তানকে বাঁচাতে জাকারিয়া নদীতে ঝাঁপ দেন। এ সময় বাবা ছেলে দুজনই নদীতে তীলয়ে যান। পরে আশপাশের লোকজন নদীতে থেকে তাদের উদ্ধার করে স্থানীয় স্ব্যাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

সেখানে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক দুজনকেই মৃত ঘোষণা করেন।

মনোহরদী থানার ওসি মোহাম্মদ আনিছুর রহমান বলেন, নদীর মাঝখানে যাওয়ার পর বেলা থেকে শিশুটি উল্টে পড়ে যায়। পরে তাকে বাঁচাতে দিয়ে দুজনেরই মৃত্যু হয়। ঊর্ধ্বর্ধতন কর্মকতাদের সঙ্গে কথা বলে লাশ হস্তান্তরের ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ