সর্বশেষ
 আওয়ামী লীগের নেতৃত্বেই এসেছে বাঙালির সব অর্জন: তথ্যমন্ত্রী ইরানের নতুন প্রেসিডেন্টকে শেখ হাসিনার অভিনন্দন ভারত টিকার টাকা ফেরত দেবে কি না, যা বললেন অর্থমন্ত্রী ইরানের ওপর থেকে ১০৪০টি নিষেধাজ্ঞা প্রত্যাহারে রাজি যুক্তরাষ্ট্র জেনে বুঝেই এনআইডি সেবাকে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অধীনে আনছি: স্বরাষ্ট্রমন্ত্রী একদিনে শনাক্ত সাড়ে ৫ হাজার ছাড়িয়েছে, মৃত্যু আরও ৮৫ বৃটিশ যুদ্ধজাহাজের দিকে গোলা ছুড়ল রাশিয়া বাঘার সাবেক চেয়ারম্যান আতাউর রহমান মুকিত স্মরনে প্যারিসে শোকসভা সুইজারল্যান্ডে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন ইউরো-বাংলা প্রেসক্লাবের মহিলা সম্পাদিকা সুলতানা খান ভারতে ধরা পড়ল করোনার ডেল্টা প্লাস প্রজাতি, আক্রান্ত ২১

রুশনারা আলীকে হত্যার হুমকিদাতা এক যুবকের শাস্তি

  |  ১৩:৫৪, মার্চ ১৩, ২০২১

বেথনাল গ্রীন এন্ড বো এলাকার এমপি রুশনারা আলীকে হত্যার হুমকিদাতা এক যুবককে শাস্তি দিয়েছেন আদালত। শাস্তি পাওয়া যুবকের নাম হুসেইন শাহ। ৪২ বছর বয়স্ক এই যুবক পুরব লন্ডনের বেথনাল গ্রীন এলাকার বাসিন্দা। হুসেইন শাহকে আগামী ১২ বছর কোনো এমপি’র সাথে যোগাযোগ করা থেকে নিষিদ্ধ করেছেন স্নেয়ারসব্রুক ক্রাউন কোর্ট। গত সপ্তাহে দেয়া শাস্তির রায়ে বলা হয়েছে, আগামী তিন বছরের কমিউনিটি অর্ডারে থাকাকালে তাকে ১২০ ঘণ্টা কমিউনিটি সার্ভিস দিতে হবে।

আদালতের শুনানিতে বলা হয়, ২০১৮ সালের এপ্রিল মাস থেকে ২০১৯ সালের ডিসেম্বর পর্যন্ত প্রায় দেড় বছরব্যাপী সময়ে রুশনারা আলী, তাঁর অফিস কর্মী এবং পরিবারের সদস্যদেরকে হুমকি দিয়ে কয়েক শ’ ইমেইল পাঠিয়েছেন হুসেইন শাহ। এসব ইমেইলে অশুভন ভাষা ব্যবহার করে তিনি মিজ রুশনারা আলীকে হয়রানি করেছেন।

হাউজিং নিয়ে এক সমস্যার সূত্রে রুশনারা আলীর নির্বাচনী এলাকার কার্যালয়ের সাথে যোগাযোগ শুরু হয় হুসেইন শাহ’র। কিন্তু পরবর্তীতে বিষয়টিতে তিনি মোহাবিষ্ট হয়ে পড়েন এবং ২৯০ টি বার্তা প্রেরণ করেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ