সর্বশেষ
 নকশী বাংলা ফাউন্ডেশন সিলেটের ইফতার ও দোয়া মাহফিল সাবেক সাংসদ দিলদার হোসেন সেলিম এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন এম আসকির আলী গ্রীসে বিয়ানীবাজার এর যুবক নিখোঁজ।খুঁজে পেতে সাহায্য কামনা স্পেনের রাজার কাছে পরিচয় পত্র প্রদান করলেন বাংলাদেশের রাষ্ট্রদূত সহজ হলো স্পেনের অভিবাসী আইন, সুবিধা পাবে বাংলাদেশিরা প্রফেসর সিরাজ ওয়াজিদ-এর ভ্রমণকাহিনী গ্রন্থ ‘ভারতের পথে পথে’ এখন বাজারে পাওয়া যাচ্ছে গ্রীসে দুই ভাই এর খুনি শনাক্ত দুই নারীকে ‘কন্ট্রাক্ট ম্যারেজ’ করেছিলেন মামুনুল ফরেন ফ্রেন্ডশিপ অর্গানাইজেশন ট্রাষ্টের উদ্যোগে মাহে রমজানের কর্মসূচী বাস্থবায়ন স্পেনের মাদ্রিদ কমিউনিটির আঞ্চলিক সংসদ নির্বাচনে প্রচারণা

মওদুদ আহমদের শারীরিক অবস্থার অবনতি

  |  ১৪:৪০, মার্চ ০৯, ২০২১

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদের শারীরিক অবস্থার হঠাৎ অবনতি হয়েছে। বিষয়টি জানিয়েছেন বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শায়রুল কবির খান। তিনি বলেন, ব্যারিস্টার মওদুদ আহমদের ফুসফুসে গতকাল পানি জমেছে, আগের চেয়ে তার অবস্থার এখন অবনতি হয়েছে।

উল্লেখ্য, উন্নত চিকিৎসার জন্য গত ১লা ফেব্রুয়ারি সোমবার রাত ১২ টায় সিঙ্গাপুর এয়ারলাইনসের একটি বিমানে তাকে সিঙ্গাপুর নেয়া হয়। সেখানে মাউন্টন এলিজাবেথ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর আগে তিনি অসুস্থ হয়ে পড়লে গত ২৯শে ডিসেম্বর তাকে এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয় সিসিইউ-তে। ১৩ই জানুয়ারি সিসিইউ- থেকে কেবিনে স্থানান্তর করা হয়। এরপর শারীরিক অবস্থার উন্নতি হলে ২০শে জানুয়ারি হাসপাতাল থেকে তাকে বাসায় নিয়ে আসা হয়। আবার অবস্থার অবনতি হলে ২১শে জানুয়ারি ফের এভারকেয়ার হাসপাতালে ভর্তি করানো হয়।

এরপর অবস্থার আরো অবনতি হলে গত ১লা ফেব্রুয়ারি সিঙ্গাপুর মাউন্টন এলিজাবেথ হাসপাতালে তাকে ভর্তি করা হয়। তার সাথে তার স্ত্রী মিসেস হাসনা মওদুদ গিয়েছেন। দেশবাসীর মাধ্যমে মহান আল্লাহর দরবারে পরিবার ও দলের পক্ষ থেকে তার জন্য দোয়া চেওয়া হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ