SylhetNewsWorld | বার্মিংহামে সড়ক দুর্ঘটনায় ব্রিটিশ বাংলাদেশী দম্পতির মৃত্যু - SylhetNewsWorld
সর্বশেষ
 গ্রেটার সিলেট এসোসিয়েশন ইন স্পেনের নির্বাচন কমিশন গঠন স্পেনের মন্ত্রীর সাথে বাংলাদেশের রেলমন্ত্রীর দ্বিপক্ষীয় বৈঠক অনুষ্ঠিত মাদ্রিদে গাজীপুর এসোসিয়েশনের নতুন কমিটি গঠন গ্রিসে রন্ধন শিল্পের প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ বিতরণ করলেন প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে বাংলাদেশিদের জন্য শ্রমবাজার উন্মুক্ত ও বাংলা স্কুল প্রতিষ্ঠা সিলেট সদর উপজেলা ওয়েলফেয়ার এসোসিয়েশন ফ্রান্সের কমিটি সিলেট চেম্বারের নির্বাচন শতভাগ নিরপেক্ষ করতে আমরা বদ্ধপরিকর: জলিল প্রবাসী কল্যাণ মন্ত্রীকে গ্রীস আওয়ামী লীগের সংবর্ধনা পাঁচদিনের সফরে প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে পাঁচদিনের সফরে প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে

বার্মিংহামে সড়ক দুর্ঘটনায় ব্রিটিশ বাংলাদেশী দম্পতির মৃত্যু

  |  ১৮:৪১, ফেব্রুয়ারি ২৪, ২০২১

যুক্তরাজ্যের বার্মিংহামে মর্মান্তিক এক সড়ক দুর্ঘটনায় বাংলাদেশী বংশোদ্ভুত স্বামী-স্ত্রী মৃত্যু। ২২ ফেব্রুয়ারি সোমবার সন্ধ্যায় বার্মিংহাম শহরের সন্নিকটে রেডিচ এ৪৪১ মহাসড়কে তিনটি কার ও একটি মোটর সাইকেলের মধ্যে সংঘর্ষের কারনে তাদের মৃত্যু হয়।ঘটনাস্থলেই প্রাণ হারান পাপিয়া বেগম (৩৭)। তার স্বামী আব্দুর রহমান মুয়িম (৪৫) কে মারাত্মক আহত অবস্থায় এয়ার এম্মুলেন্স করে হাসপাতালে নেওয়ার পথে তিনিও মৃত্যু বরণ করেন ।

তারা বার্মিংহামের বচলিথের আম্বাসলি রোডের বাসিন্দা। নিহত এই দম্পতি চার রয়েছে। আব্দুর রহমান মুয়িমের দেশের বাড়ি মৌলভীবাজারের রাজনগর উপজেলার মনসুরনগর ইউনিয়নের কদমহাটার বিনয়শ্রী গ্রামে এবং তার স্ত্রী পাপিয়া বেগমের বাবার বাড়ি মৌলভীবাজার সদর উপজেলার বাজরাকোনা গ্রামে।

বৈশ্বিক মহামারী করোনার মাঝে মর্মান্তিক এই সড়ক দুর্ঘটনায় বাংলাদেশী দম্পতির এই মৃত্যুর খবরে বার্মিংহাম তথা যুক্তরাজ্যে প্রবাসী বাংলাদেশীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ