স্পেনে সাবেক ছাত্রদল অর্গানাইজেশন এর উদ্যোগে দোয়া ও ইফতার

প্রকাশিত: ৬:২০ পূর্বাহ্ণ, |                          

সিদ্দিকুর রাহমান ,স্পেন: সাবেক ছাত্রদল অর্গানাইজেশন ইউরোপ এর আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২০ ই এপ্রিল) রাজধানী মাদ্রিদের বাঙ্গালী অধ্যুষিত লাভাপিয়েস এলাকার দেশ রেস্টুরেন্টে দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের সুস্থতা ও নেক হায়াত কামনায় দোয়া ,আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সংগঠনের সভাপতি আবু জাফর রাসেল এর সভাপতিত্বে ও জেন্স সিপার এবং আসাদ আলীর যৌথ সঞ্চালনায় প্রধান অথিতি হিসাবে উপস্থিত ছিলেন সাবেক ছাত্রদল নেতা স্পেন বিএনপির যুগ্ন আহবায়ক মুর্শেদ আলম তাহের ,প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন স্পেন বিনপির সাবেক সাধারন সম্পাদক রমিজ উদ্দিন ,বিশেষ অথিতি হিসাবে উপস্থিত ছিলেন হেমায়েত খান, স্পেন যুবদলের সাধারন সম্পাদক শাওন আহমেদ ,
এছাড়া ও অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সাবেক ছাত্রদল নেতা জাকিরুল ইসলাম জাকি ,কামরুল ফরাজী, স্পেন বিএনপি নেতা খোকন আহমেদ ,সুমন হাওলাদার, হারুন মিয়া ,জাহিদ হাসান ,জহিরুল ইসলাম , কবির আহমেদ , আলআমিন পালোয়ান ,বাবলু আহমেদ। আলোচনা সভা শেষে দোয়া পরিচালনা করেন সাবেক ছাত্রদল অর্গানাইজেশন কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি সাদ্দাম হোসেন নাবিল।