সর্বশেষ
 গোলাপগঞ্জ পৌর আওয়ামী লীগের কমিটি ডিজিটাল নিরাপত্তা আইন স্থগিতের আহবান জাতিসংঘের প্রথমবারের মতো সুচিকে আদালতে হাজির দেখানো হলো মুশতাকের মৃত্যু নিয়ে কূটনীতিকদের হৈ চৈ করার কিছু নেই : পররাষ্ট্রমন্ত্রী দুর্নীতির দায়ে ফ্রান্সের সাবেক প্রেসিডেন্ট সারকোজির ৩ বছরের জেল পুলিশ চরম ধৈর্যের পরিচয় দিয়েছে: স্বরাষ্ট্রমন্ত্রী সৌদি ক্রাউন প্রিন্সের শাস্তি চান খাসোগির বাগদত্তা ২৪ ঘণ্টায় করোনায় আরো ৮ জনের মৃত্যু, শনাক্ত ৫৮৫ লেখক মুশতাকের মৃত্যু: স্বরাষ্ট্র মন্ত্রণালয় ঘেরাওয়ে পুলিশের বাধা, গোটা দেশ অবরোধের হুমকি মুখোমুখি অবস্থানে তুরস্ক-ইরান, পাল্টাপাল্টি রাষ্ট্রদূত তলব

বিএনপির নেতাকর্মীদের সমাবেশে আসতে বাধা দেয়ার অভিযোগ

  |  ১৪:১১, ফেব্রুয়ারি ১৭, ২০২১

বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের খেতাব বাতিলের প্রতিবাদে ডাকা বিএনপির বিক্ষোভ নিয়ে সতর্ক অবস্থানে রয়েছে আইন-শৃঙ্খলা বাহিনী। সমাবেশ উপলক্ষে প্রেস ক্লাবের সামনে আসার সময় বিএনপির নেতাকর্মীদের পুলিশ বাধা দিয়েছে বলে অভিযোগ করেছেন দলটির নেতারা। বুধবার জাতীয় প্রেসক্লাবের সামনে পূর্বঘোষিত এই কর্মসূচি উপলক্ষে সকাল থেকেই ঢাকার বিভিন্ন ওয়ার্ড থেকে নেতাকর্মীরা মিছিল নিয়ে, ব্যানার হাতে জড়ো হতে থাকেন। প্রেসক্লাবের সামনের রাস্তা একটি সাইড গাড়ির জন্য ছেড়ে দেয়া হলেও, নেতাকর্মীরা কিছুক্ষণ পরপর এক একটি মিছিল বের করে পুরো রাস্তায় আটকে দিচ্ছে। পুলিশের দায়িত্বশীল কর্মকর্তাদের দেখা যায় রাস্তা ফাঁকা করতে। এ সময় তারা খালেদা জিয়ার মুক্তির দাবিতে স্লোগান দিতে থাকেন বিএনপির নেতাকর্মীরা।

বিক্ষোভকে কেন্দ্র করে মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ। প্রেসক্লাবের উলটো রাস্তায় যানবাহন শিথিল করে চেকপোস্ট বসিয়েছে পুলিশ।

শিল্পকলা ও তার আশপাশ মোড়গুলোতেও দেখা যায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা। প্রেস ক্লাবের সামনে থেকে ওপারে যাওয়ার যে হাটার রাস্তা সেটিও আজ বন্ধ করে দেয়া হয়েছে। সমাবেশ শুরুর আগে থেকেই তালাবদ্ধ করে দেয়া হয়েছে প্রেস ক্লাবের গেইট।

দায়িত্বে থাকা পুলিশ কর্মকর্তা রাজিব বিশ্বাস বলেন, এখানকার নিরাপত্তা রক্ষার্থে আমাদের ডিউটি ফেলা হয়েছে। সেটায় পালন করছি।

এ বিভাগের অন্যান্য সংবাদ