সর্বশেষ
 সংসদে পরীমনি নিয়ে আলোচনা হয়, এই লজ্জা কোথায় রাখি: জাফরুল্লাহ মহামারির মধ্যেও যুদ্ধে বাস্তুচ্যুত ৮ কোটি ২০ লাখ মানুষ: জাতিসংঘ সিলেট জেলা ট্রাক পিকআপ কাভার্ড ভ্যান মালিক সমিতি নামক ঘোষিত নতুন সংগঠন অবৈধ মুজিববর্ষ ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তি: রেজ্যুলেশনের কপি নিলেন পররাষ্ট্রমন্ত্রী ব্রেন স্ট্রোক করেছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার শাদিদ,ঢাকায় প্রেরণ সিলেটে পৌঁছেছে ৩৭ হাজার ২০০ ডোজ টিকা যুক্তরাষ্ট্রের সঙ্গে সমঝোতার ইঙ্গিত কিমের ফাইজার-মডার্নার ভ্যাকসিন শুক্রাণুর সংখ্যা কমায় না: গবেষণা সুইস ব্যাংকে টাকার পাহাড় ভারতীয়-বাংলাদেশিদের ইহুদিরা আমাকে ভোট দেয়নি: ট্রাম্প

মালয়েশিয়ায় ঘুষের অভিযোগে ২ বাংলাদেশি গ্রেফতার

  |  ১৮:৫৪, জানুয়ারি ২২, ২০২১

মালয়েশিয়া পুলিশকে ঘুষ দেওয়ার অভিযোগে দুই বাংলাদেশিকে গ্রেফতার করা হয়েছে।

স্থানীয় সময় বৃহস্পতিবার বিকাল সাড়ে ৩টার দিকে ট্যাক্সি নিয়ে কুলিম যাওয়ার পথে টোল রাস্তা থেকে তাদের গ্রেফতার করা হয়।

কুলিম জেলা পুলিশপ্রধান আজহার হাশিম বলেন, এসজেআর স্টাফদের তদন্ত অনুয়ায়ী, গ্রেফতার দুজনের কাছে বৈধ ভ্রমণের দলিল ও ক্রস-স্টেট পারমিট ছিল না। এ জন্য তারা কর্তব্যরত পুলিশ সদস্যকে ৫০০ রিঙ্গিত নগদ ঘুষ দেওয়ার চেষ্টা করেছিলেন। পুলিশ দুজনকে এ ধরনের কাজ না করার জন্য সতর্ক করেছিল।

তিনি বলেন, দুবার সতর্ক করার পরও এ দুই বাংলাদেশি কর্তব্যরত পুলিশকে ঘুষ দেওয়ার চেষ্টা করেন। পরে তদন্তের জন্য তাদের পুলিশ গ্রেফতার করে।

এ বিভাগের অন্যান্য সংবাদ