সর্বশেষ
 গ্লোবাল লিংক সিক্স এ সাইড ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন বর্ণমালা ক্রিকেট দল প্রবাসী সাংবাদিক রাহিব ফয়সল-কে সংবর্ধনা প্রদান সিলেটে চোরাই মোটরসাইকেল ৩ দিন পর উদ্ধার, গ্রেপ্তার ১ ক্রাইস্টচার্চে আবারও হামলার হুমকি, কিছুই জানে না টাইগাররা শুধুমাত্র যুক্তরাজ্য যেতেই বিয়ে করেন বালাগঞ্জের বুশরা! ইরাকে পোপ ফ্রান্সিস ও সিসতানির বিরল বৈঠক শনিবার গুলিতে নিহত এঞ্জেল মিয়ানমারের নতুন নায়ক ফিলিস্তিনে ইসরাইলের যুদ্ধাপরাধ তদন্তে বাধা দেবে যুক্তরাষ্ট্র: কমলা ‘খেলা হবে’ স্লোগান নিয়ে পশ্চিমবঙ্গে বিতর্ক চরমে ইইউ’র দেশগুলোতে করোনা টিকার ঘাটতি; অস্ট্রেলিয়ার চালান আটকে দিল ইতালি

স্পেনের রাজধানী মাদ্রিদের প্রাণকেন্দ্রে একটি ভবনে প্রবল বিস্ফোরণ

  |  ১৯:৪৩, জানুয়ারি ২০, ২০২১

 

স্পেন থেকে সিদ্দিকুর রাহমানঃ
স্পেনের রাজধানী মাদ্রিদের প্রাণকেন্দ্র পুয়েরতা দে টলেডো নামক স্থানে একটি বিল্ডিংয়ে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। প্রাথমিক অনুমানটি হ’ল গ্যাস ফাঁস হওয়ার ফলে বিস্ফোরণ ঘটেছিল।
এই ইভেন্টে কমপক্ষে তিন জন মানুষ মারা গেছে এবং অপর একজন নিখোঁজ রয়েছে।
মাদ্রিদের টলেডো স্ট্রিটে অবস্থিত ব্লকের উপরের চার তলা বিল্ডিং ধ্বংস হয়েগেছে।

একটি শক্তিশালী বিস্ফোরণ আজ স্থানীয় সময় বিকেল তিনটার দিকে মাদ্রিদের মাঝখানে একটি ভবনকে কাঁপিয়ে দিয়েছে। শক্তিশালী বিস্ফোরণটি 98 টোলেডো স্ট্রিটে অবস্থিত ব্লকের উপরের চার তলটিকে উড়িয়ে দিয়েছে এবং বেশ কয়েকটি ভবনকে মারাত্মকভাবে প্রভাবিত করেছে।

সরকারী প্রতিনিধি জোসে ম্যানুয়েল ফ্রাঙ্কোর খবরে বলা হয়েছে, কমপক্ষে তিন জন মারা গিয়েছেন এবং অপর একজন নিখোঁজ রয়েছেন এবং আটজন আহত হয়েছেন, তাদের মধ্যে একজন গুরুতর।

এলাকায় অসংখ্য দমকলকর্মী এবং পুলিশ কর্মীরা কাজ করছেন। ক্ষতিগ্রস্থ সম্পত্তি সংলগ্ন নার্সিংহোম খালি করা হয়েছে।

প্রতিবেশীরা বলছেন যে বিস্ফোরণের কয়েক ঘন্টা আগে তারা ওই অঞ্চলে গ্যাসের গন্ধ পেয়েছিল। মাদ্রিদের মেয়র জোসে লুইস মার্টিনিজ-আলমেইদা ব্যাখ্যা করেছেন যে মূল অনুমানটি পরিচালিত হচ্ছে হ’ল গ্যাসের ফুটো বিস্ফোরণের কারণ হয়ে দাঁড়িয়েছে। ইভেন্ট লাইভ ফলাফল অনুসরণ করুন।

স্বাস্থ্য মন্ত্রকের তথ্য অনুযায়ী বিস্ফোরণের পরে আহতদের আপডেট করা হয়েছে।

জানা যায় মাদ্রিদ এর পৌরসভার পুয়েরতা দে টলেডো স্ট্রিটে কাইয়ে টলেডো যে বিস্ফোরণ ঘটেছিল, তার মুখোমুখি হয়ে স্বাস্থ্য মন্ত্রনালয়টি মাদ্রিদ মেডিকেল ইমার্জেন্সি সার্ভিস, সুম্মা ১১২ এর মাধ্যমে বিস্ফোরণের সমস্ত তথ্য সংগ্রহের জন্য সমন্বিত পদ্ধতিতে কাজ করে এবং সেই অঞ্চলের হাসপাতালগুলির সাথে। রাজধানী, সামুর, দমকলকর্মী ও নাগরিক সুরক্ষার জরুরি পরিষেবাগুলি। হাসপাতালের যত্নের এই সময়ে আমাদের কাছে যে ডেটা রয়েছে তা হ’ল:

Ramón Y কাজল: মাথার ট্রমা সহ ৫৩ বছর বয়সী ব্যক্তি স্থিতিশীল রয়েছেন এবং একটি হালকা প্রাকদর্শন রয়েছে লা পাজ: একাধিক ট্রমা সহ ৩৬ বছর বয়সী মানুষ, তাঁর রোগনির্ণয় গুরুতর ক্লিনিক: ফাইবুলা ফ্র্যাকচারের সাথে 29 বছর বয়সী মানুষটি, কেন্দ্রটি প্রাগনোসিস সংরক্ষণ করে
সুম্মা ১১২: গোড়ালির আঘাতের সাথে ২৭ বছর বয়সী এক ব্যক্তির পুরো পরীক্ষার জন্য জিমনেজ দাজ ফাউন্ডেশনে স্থানান্তর করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ