সর্বশেষ

গ্রীসে নিযুক্ত মান্যবর রাষ্ট্রদূত এর সাথে ইউরো-বাংলা প্রেসক্লাব গ্রীস নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

  |  ১৬:১২, ডিসেম্বর ৩১, ২০২০

 

গ্রীস সংবাদদাতা,আজ ৩১ শে ডিসেম্বর ইউরো বাংলা প্রেসক্লাব গ্রীস এর নব নির্বাচিত নেতৃবৃন্দ গ্রীসে নিযুক্ত বাংলাদেশ দূতাবাসের মান্যবর রাষ্ট্রদূত আসুদ আহমদ এর সাথে সৌজন্যে সাক্ষাতে মিলিত হন।
এসময় উপস্থিত ছিলেন দূতাবাসের কাউন্সিলর মোহাম্মদ খালেদ, কাউন্সিলর লেখক সুজন দেবনাথ।
নবগঠিত প্রেসক্লাবের পক্ষে আনুষ্ঠানিকভাবে পরিচয় পত্র প্রদান করেন ইউরো বাংলা প্রেসক্লাব গ্রীস এর সভাপতি জাকির হোসেন চৌধুরী মুন্না,সহ-সভাপতি- মোঃ ইলিয়াছ আহমেদ,সহ-সভাপতি, শেখ আরিফুল ইসলাম,সাধারণ সম্পাদক রোমন আহমদ নিরব,যুগ্ম সাধারণ সম্পাদক রাফসান হৃদয়,সাংগঠনিক সম্পাদক জাবেদ মাহমুদ,
প্রচার ও প্রকাশনা সম্পাদক- মোহাম্মদ সাঈদ
কোষাধ্য ইকবাল হোসেন,নির্বাহী সদস্য মুমিন খান , এমদাদ চৌধুরী, জাকারিয়া আহমদ।
এসময় নেতৃবৃন্দ মান্যবর রাষ্ট্রদূত মোঃ আসুদ আহমেদ কে ফুলেল শুভেচ্ছা জানান। ফুলেল শুভেচ্ছা প্রতিউত্তরে মান্যবর রাষ্ট্রদূত বলেন ইউরো-বাংলা প্রেসক্লাব গ্রীস থেকে আত্মপ্রকাশ করেছে জেনে আমি অত্যন্ত আনন্দিত। প্রেসক্লাবের মাধ্যমে প্রবাসীদের হাসি- কান্না ,আনন্দ- বেদনা ফুটে উঠবে। সংবাদপত্র ও সাংবাদিকরা জাতির দর্পন। জাতির জনকের কন্যা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রবাসীদের সমস্যা সমাধানে সব সময় আন্তরিক।
গ্রীস এর গ্রামে অবস্থানরত বাংলাদেশীদের আবাসস্থল পুড়ে গিয়েছে।তিনি বলেন দূতাবাসের পক্ষ থেকে আমরা পরিদর্শন করেছি এবং প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করেছি। করোনা ভাইরাস পরিস্থিতিতে সংবাদ মাধ্যম ও সাংবাদিকদের ভূমিকা গুরুত্বপূর্ণ তাই দেশ-বিদেশের সকলকে সচেতন করার জন্য প্রেসক্লাব গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ