SylhetNewsWorld | জাসাস ও কোকো স্মৃতি সংসদ এর বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে আলোচনা ও প্রস্তুতি সভা - SylhetNewsWorld
সর্বশেষ
 স্পেনে অনুষ্ঠিত হলো বৃহত্তর নোয়াখালী সমিতি’র অভিষেক বাজেট অনুষ্ঠানে মেয়র আরিফের ঘোষণায় বিব্রত সাংবাদিকরা স্পেন থেকে আফগানিস্তান থেকে উদ্ধারকৃত ছয়জন বাংলাদেশীকে দেশে প্রত্যাবর্তন বাংলাদেশ দূতাবাস এথেন্স-এ ইলেক্ট্রনিক পাসপোর্ট সেবার আনুষ্ঠানিক উদ্বোধন স্বাধীনতার সূবর্ন জয়ন্তিতে স্পেনে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন বসিলায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়িতে অভিযান, আটক ১ জার্মানি থেকে অবৈধ বাংলাদেশিদের দ্রুত ফেরাতে চায় সরকার অন্যকে বাঁচাতে গিয়ে প্রাণ দিলেন রুশ মন্ত্রী নর্থ মেসিডোনিয়ার হাসপাতালে আগুন, ১০ কোভিড রোগীর মৃত্যু সাবেক কর্মকর্তাদের দেশে ফেরার আহ্বান জানিয়েছেন তালেবান প্রধানমন্ত্রী

জাসাস ও কোকো স্মৃতি সংসদ এর বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে আলোচনা ও প্রস্তুতি সভা

  |  ২১:২২, অক্টোবর ২৮, ২০২০

 

গ্রীস প্রতিনিধি: আজ ২৮ অক্টোবর জাসাস গ্রীস শাখা ও আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদ এর উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বিকাল ৫ ঘটিকায় গ্রীসের এথেন্সের একটি অভিজাত হোটেলে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে বিশ্বনাথ ডিগ্রী কলেজ ছাত্রদলের সাবেক সদস্য সচিব ও বিশ্বনাথ উপজেলা ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক ছাত্রনেতা জুনেদ আহমেদ জুনুকে সংবর্ধনা দেওয়া হয়।
জাসাস গ্রীস শাখা ও আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদ ইউরোপ এর সহ সভাপতি জুনেদ আহমেদ জিসান এর সভাপতিত্বে, জাসাস গ্রীস শাখার সাধারণ সম্পাদক ও আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদ ইউরোপ এর সহ সভাপতি শেখ আরিফুল ইসলাম এর পরিচালনায় অনুষ্ঠিত হয়। পবিত্র কোরআান থেকে তিলাওয়াত করেন আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদ ইউরোপ এর সহ প্রচার সম্পাদক খালেদ মাহমুদ।
এতে ভিডিও কন্ফারেন্স এর মাধ্যমে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপির কার্যনির্বাহী কমিটির আন্তর্জাতিক সম্পাদক মাহিদুর রহমান, বিশেষ অতিথি যথাক্রমে এম এ সালাম সহ সভাপতি জাসাস কেন্দ্রীয় কমিটি।
আব্দুস সাত্তার পাটোয়ারী, দপ্তর সম্পাদক ছাত্রদল কেন্দ্রীয় সংসদ। আলমগীর হোসেন, সভাপতি আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদ কেন্দ্রীয় কমিটি। তাজুল ইসলাম, প্রধান উপদেষ্টা গ্রীস বিএনপি ও উপদেষ্টা আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদ ইউরোপ। শাহ গিয়াস আল রিমন, প্রচার সম্পাদক গ্রীস বিএনপি ও উপদেষ্টা আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদ ইউরোপ। এম আলী চৌধুরী, সভাপতি জাসাস গ্রীস শাখা ও সহ সাধারণ সম্পাদক আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদ কেন্দ্রীয় কমিটি। লিটন মিয়া, সহ সভাপতি আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদ ইউরোপ। মিসবাহ উদ্দিন মিলন, সাংগঠনিক সম্পাদক আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদ ইউরোপ। জামিল আহমদ, সহ সাংগঠনিক সম্পাদক আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদ ইউরোপ, বিশ্বনাথ উপজেলার সাবেক যুবদল নেতা রুমেল আহমদ।ইউসুফ আহমদ রকি, দপ্তর সম্পাদক আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদ ইউরোপ। শাহিন আহমদ, হাবিব হুসেন প্রমুখ।
বক্তারা ৭ ই নভেম্বর সিপাহি বিপ্লবের তাৎপর্য সবার সামনে তুলে ধরেন এবং সবার সম্মিলিত প্রচেষ্টায় আবারো দেশে গনতন্ত্র ফিরিয়ে এনে বেগম খালেদা জিয়াকে মুক্ত করে, তারেক রহমানকে দেশে এনে আমরা আবারো তারুণ্যের বিপ্লব ঘটানো হবে ইনশাআল্লাহ।

এ বিভাগের অন্যান্য সংবাদ