ক্লিন সিটি সিলেট এর মাসিক সাধারণ সভা ও টি-শার্ট উন্মোচন

প্রকাশিত: ১০:৫৯ অপরাহ্ণ, |                          

মোঃ আলমগীর আলম: ক্লিন সিটি সিলেট এর মাসিক সাধারণ সভা ও টি-শার্ট উন্মোচন অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। বুধবার (২৮ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টায় সিলেট নগরীর জিন্দাবাজারস্থ কাজী নজরুল ইসলাম একাডেমীতে এ মাসিক সাধারণ সভা ও টি-শার্ট উন্মোচন অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ক্লিন সিটি সিলেটের আহ্বায়ক আব্দুল লতিফের সভাপতিত্বে ও সদস্য সচিব সুয়েব নেওয়াজ এর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ক্লিন সিটি সিলেটের উপদেষ্টা, জালালাবাদ রাগীব রাবেয়া মেডিক্যাল কলেজ ও হাসপাতালের উপ-পরিচালক ও সিলেট মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ডা. আরমান আহমদ শিপলু।

এছাড়াও উপস্থিত ছিলেন ক্লিন সিটি সিলেটের উপদেষ্টা ও রোটারি ক্লাব অব সিলেট মিডটাউনের প্রসিডেন্ট ইলেক্ট (২০২৪-২৫) রোটারিয়ান রাশেদুজ্জামান রাশেদ, সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি রাহাত তরফদার, ক্লিন সিটি সিলেটের প্রতিষ্ঠাকালীন সভাপতি নাজিব আহমদ, ক্লিন সিটির সদস্য আবু তাহের, আবুল বসর সাকু, উদ্দীপ্ত সিলেটের সাধারণ সম্পাদক কামরুল ইসলাম মাহী, ক্লিন সিটির সদস্য মিজান আহমদ, জুবায়ের আহমদ, সাদিক আহমদ, জানহান, শিহাব, তারেক রহমান, বাবলু, প্রদীপ মালাকার, মোহাম্মদ রুমান, রিফাতুল গনি, রুবেল খান, আব্দুল্লাহ রহমান, কায়কোবাদ, জুমন আহমদ, সাব্বির, শিমুল চন্দ প্রমুখ।

আসন্ন মাহে রামাদ্বান উপলক্ষে ৪ টেখায় ইফতার সিজন-৪ আয়োজন নিয়ে গুরুত্ব পায়। প্রতি বছরের মতো এবার পবিত্র মাহে রামাদ্বানের প্রতি শুক্রবারে সিলেট নগরীর বিভিন্ন পয়েন্টে সুবিধাবঞ্চিত মানুষদের মাঝে ৪ টাকায় ইফতার বিতরণ করা হবে।

এবার নিজস্ব ডিজাইন করা নতুন টি-শার্ট উন্মোচন করা হয়। টি-শার্টে স্থান পেয়েছে সিলেট নগরীর নগরায়ন, চা-পাতা, আলী আমজাদের ঘড়ি, নদী, পাহাড়, টিলা, বাংলাদেশের মানচিত্র ও পতাকা এবং সিলেটের নাগরী ভাষা।

এছাড়াও আগামী এক বছরের জন্য নতুন কমিটি ঘোষণা করা হয়। নাজিব আহমদ-কে সভাপতি ও আব্দুল লতিফ-কে সাধারণ সম্পাদক করে ৭ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন ইসতিয়াক আহমেদ মারুফ। পরে অতিথি আসন গ্রহণ শেষে ফুল দিয়ে বরণ করে নেওয়া হয় সংগঠনদের সদস্যদের পক্ষ থেকে। অতিথিদের বক্তব্য শেষে কয়েকটি বিশেষ সম্মাননা প্রদান করা হয়। সংগঠনের টপ ফ্যান পেইজ এওয়ার্ড দেওয়া হয় ক্লিন সিটি সিলেটের সদস্য রুবেল খানকে।