SylhetNewsWorld | বর্ণাঢ্য আয়োজনে ফ্রান্সে অভিষেক হয়েছে নরসিংদী জেলা কমিটি ইন ফ্রান্স - SylhetNewsWorld
সর্বশেষ

বর্ণাঢ্য আয়োজনে ফ্রান্সে অভিষেক হয়েছে নরসিংদী জেলা কমিটি ইন ফ্রান্স

  |  ১৯:৪০, জুন ১৩, ২০২২

 

তাজ উদ্দীন, ফ্রান্স থেকে: ফ্রান্সের রাজধানী প্যারিসের মেরি দা অভারভিলে স্থানীয় একটি হলরুমে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। বাংলা টিভি ফ্রান্স প্রতিনিধি রাসেল আহমেদ এর পরিচালনায় সভাপতিত্ব করেন আলী আজম খান। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অল ইউরোপিয়ান বাংলাদেশ অ্যাসোসিয়েশন আয়েবার মহাসচিব কাজী এনায়েত উল্লাহ ইনু, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফ্রান্স আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন কয়েস সিনিয়র সহ-সভাপতি আবুল কাশেম, উপদেষ্টা মিজানুর রহমান মিন্টু,সহ-সভাপতি সোহরাব হোসেন মৃধা, শাজাহান রহমান, কাশেম, সৈয়দ হাসান ইকবাল হাশমি, সহ বিভিন্ন সামাজিক রাজনৈতিক সাংস্কৃতিক ব্যক্তি বর্গ। পরে কেক কেটে কমিটির অভিষেক করা হয়।এসময় অভিষেক অনুষ্ঠানে নতুন কমিটি ঘোষণা করা হয়। এতে প্রধান উপদেষ্টার নাজিম উদ্দিন আহমেদ, এবং প্রথম উপদেষ্টা কাজী এনায়েত উল্লাহ ইনু
, সভাপতি নির্বাচিত হন আলী আজম খান, সাধারণ সম্পাদক নির্বাচিত হন সজীব ধর রঘু,
রঘু, জয়েন্ট সেক্রেটারি সেলিম জাভেদ, সাংগঠনিক সম্পাদক আল ইমরান ইভান, কোষাধক্ষ্য তানিম হোসেন প্রচার সম্পাদক রাসেল মাহমুদ, এছাড়াও পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। সংগঠনের পক্ষ থেকে বলেন নরসিংদী জেলা কমিউনিটি ইন ফ্রান্স নরসিংদীবাসী সকলে মিলেমিশে একসাথে থাকা এবং একে অপরের বিপদে পাশে দাঁড়ানো যে কোন বিপদ আপদে সবাই সবার পাশে দাঁড়ানো মূল লক্ষ্য। এবং এই সংগঠনের বিভিন্ন সামাজিক কর্মকান্ড করা হবে। ফ্রান্সসহ বাংলাদেশে যারা অসহায়-দুস্থ মানুষ আছেন তাদের জন্য সংগঠনের পক্ষ থেকে কাজ করা হবে বলে জানান।
পরে জমকালো এক সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে হল রুম মাতিয়ে রেখেছেন স্থানীয় শিল্পীরা। পরে সকলের জন্য রাতের খাবারের ব্যবস্থা করা হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ