SylhetNewsWorld | স্পেনে ইউনাইটেড ইয়াং মুসলিম বার্সেলোনা কমিটি গঠন - SylhetNewsWorld
সর্বশেষ

স্পেনে ইউনাইটেড ইয়াং মুসলিম বার্সেলোনা কমিটি গঠন

  |  ২৩:৩৬, ডিসেম্বর ০৬, ২০২১

স্পেনে ইউনাইটেড ইয়াং মুসলিম বার্সেলোনা কমিটি গঠন
সিদ্দিকুর রাহমান, স্পেনঃ
স্পেনের পর্যটন নগরী বার্সেলোনায় ইউনাইটেড ইয়াং মুসলিম সংগঠনের নতুন কমিটি ঘোষনা করা হয়েছে। হাফেজ মাওলানা মুখতার আহমদকে সভাপতি এবং হাফেজ হাসান তালুকদার রাজাকে সাধারণ সম্পাদক করে মোট ২৫ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়।

রবিবার ৫ ডিসেম্বর রাত ৯ ঘটিকার সময় বার্সেলোনার স্থানীয় বাংলা স্পাইস রেস্টুরেন্টে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে ইউনাইটেড ইয়াং মুসলিম বার্সেলোনার নেতৃবৃন্দের মধ্যে এক সম্মেলন অনুষ্ঠিত হয়।

নাজমুল ইসলাম মাস্টার এর সভাপতিত্বে এবং হাসান তালুকদার রাজা ও রবিউল হুসাইনের যৌথ পরিচালনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন শরীফ থেকে তেলাওয়াত করেন মাওলানা ক্বারী হুসাইন আল মাহমুদ।সম্মেলনে নির্বাচন কমিশনার হিসাবে দায়িত্ব পালন করেন মোহাম্মদ গিয়াস উদ্দিন।

অনুষ্ঠানে অথিতি হিসাবে উপস্থিত ছিলেন কমিউনিটি ব্যাক্তিত্ব শাহ আলম স্বাধীন,জাহাঙ্গীর আলম,ফিরুজ আলম আকাশ,মহি উদ্দিন হারুন,আব্দুল মতলিব,সিদ্দিকুর রহমান,আবু জাফর মাসুদ,ময়েজ উদ্দিন প্রমুখ।

সভায় সর্বসম্মতিক্রমে হাফেজ মাওলানা মুখতার আহমদকে সভাপতি,হাফেজ হাসান তালুকদার রাজা সাধারণ সম্পাদক,আশরাফুল ইসলাম সাংগঠনিক সম্পাদক এবং আব্দুর রহিম কে অর্থ সম্পাদক করে ২৫ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হচ্ছেন সিনিয়র সহ সভাপতি কামাল হোসেইন,সহ সভাপতি ক্বারী ইসরাক আলী,মাওলানা নাজমুল ইসলাম,আব্দুল হাকিম,যুগ্ম সম্পাদক শাহ রবিউল হোসেইন,সাংগঠনিক সম্পাদক আশরাফুল ইসলাম, সহ সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন,প্রচার সম্পাদক আলী হোসেন, সহ প্রচার সম্পাদক রাসেদুল ইসলাম।অফিস সম্পাদক সাজিদ আহমদ, সহ অফিস সম্পাদক খালেদ আহমদ,তথ্য প্রযুক্তি সম্পাদক মিজানুর রহমান মিজু।সমাজ কল্যান সম্পাদক আব্দুল্লাহ,শিক্ষা ও সাংস্কৃতি সম্পাদক ক্বারী হোসাইন আল মাহমুদ, সহ শিক্ষা সাংস্কৃতি সম্পাদক নাজিম উদ্দিন,ক্রীড়া সম্পাদক দেলোয়ার হোসেন, সহ ক্রীড়া সম্পাদক ফাহিম আহমদ।কমিটি ঘোষনা শেষে নবনির্বাচিত সভাপতি হাফেজ মাওলানা মুক্তার আহমদ এর দোয়ার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।পরে নতুন কমিটির পক্ষ থেকে সভায় আগত অতিথিদের মধ্যে আপ্যায়নের ব্যবস্তা করা হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ